facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৩ এপ্রিল মঙ্গলবার, ২০২৪

Walton

ইউনিক হোটেলকে ৫০০ কোটি টাকা ঋণ দেবে এআইবিএল


১৫ মার্চ ২০২২ মঙ্গলবার, ১০:০৬  পিএম

নিজস্ব প্রতিবেদক

শেয়ার বিজনেস24.কম


ইউনিক হোটেলকে ৫০০ কোটি টাকা ঋণ দেবে এআইবিএল

পাঁচতারকা হোটেল ওয়েস্টিন ও শেরাটন বনানীর মালিকানা প্রতিষ্ঠান ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টকে ৫০০ কোটি টাকা ঋণ দিচ্ছে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক-এআইবিএল।

১৫ মার্চ মঙ্গলবার রাজধানীর শেরাটন হোটেলে দুই প্রতিষ্ঠানের মধ্যে এ বিষয়ে একটি চুক্তি হয়েছে বলে এআইবিএলের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরী এবং ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক মোহা. নূর আলী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

চুক্তি সই অনুষ্ঠানে এআইবিএলের চেয়ারম্যান আলহাজ সেলিম রহমান, ভাইস চেয়ারম্যান আবু নাসের মোহাম্মদ ইয়াহিয়া, পরিচালক আব্দুস সামাদ লাবু, আব্দুস সালাম, বদিউর রহমান, মাহবুবুল আলম, হাফেজ মো. এনায়েত উল্লা, আহামেদুল হক, নিয়াজ আহমেদ, মোহাম্মদ এমাদুর রহমান, লিয়াকত আলী চৌধুরী, আনোয়ার হোসেন, হারুন-অর-রশিদ খাঁন, রফিকুল ইসলাম, আমির উদ্দিন, মতিঝিল শাখার ব্যবস্থাপক এস এম কাউসারসহ ব্যাংকের শীর্ষ নির্বাহীরা উপস্থিত ছিলেন।

এ ছাড়া ইউনিক গ্রুপের উপদেষ্টা খন্দকার শওকত হোসেন, ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টসের পরিচালক গাজী মো. সাখাওয়াত হোসেন, মোহাম্মদ গোলাম সারওয়ার, সিইও সৈয়দ সানোয়ারুল হক, রেগুলেটরি অ্যাফেয়ার্স অ্যান্ড কোম্পানি সেক্রেটারি শরীফ হাসান এবং করপোরেট ফাইন্যান্সের পরিচালক রিয়াদ হোসেন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বেসরকারি খাতে পাঁচতারকা মানের হোটেল সেবা প্রদানকারী দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস লিমিটেড। এর দুটি প্রতিষ্ঠান হচ্ছে ওয়েস্টিন হোটেল এবং শেরাটন বনানী।

এআইবিএলের কর্মকর্তারা জানান, এই ৫০০ কোটি টাকা ওয়েস্টিন এবং শেরাটন হোটেলের সম্প্রসারণ এবং নতুন একটি পাঁচতারকা হোটেল নির্মাণে ব্যয় হবে।

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: