facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪

Walton

অর্ধবার্ষিকে ওয়ালটনের মুনাফা ৬৪৬ কোটি টাকা


১০ ফেব্রুয়ারি ২০২১ বুধবার, ০৭:১৮  পিএম

নিজস্ব প্রতিবেদক

শেয়ার বিজনেস24.কম


অর্ধবার্ষিকে ওয়ালটনের মুনাফা ৬৪৬ কোটি টাকা

পুঁজিবাজারে প্রকৌশল খাতে তালিকাভুক্ত ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ অর্ধবার্ষিক (জুলাই-ডিসেম্বর, ২০২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রতিবেদন অনুযায়ী কোম্পানির অর্ধবার্ষিকে কর পরবর্তী মুনাফা হয়েছে ৬৪৬ কোটি ৩৩ লাখ ৮৮ হাজার ৬৯১ টাকা, যা আগের বছরের তুলনায় ৩০ কোটি টাকা বেশি।

বুধবার (১০ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত কোম্পানির পরিচালনা পর্ষদের সভায় সংশ্লিষ্ট প্রান্তিকের আর্থিক প্রতিবেদন অনুমোদন করে তা প্রকাশ করা হয়।

আগের বছরের অর্ধবার্ষিকে (জুলাই-ডিসেম্বর, ২০১৯) কোম্পানির কর পরবর্তী মুনাফা ছিল ৬১৬ কোটি ২৮ লাখ ১ হাজার ৪৬৭ টাকা। সে হিসেবে চলতি হিসাব বছরে কর পরবর্তী মুনাফা বেড়েছে ৩০ কোটি ৫ লাখ ৮৭ হাজার ২১৫ টাকা।

এদিকে, দ্বিতীয় প্রান্তিকে কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৮ টাকা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৫.১৭ টাকা।

আর দুই প্রান্তিক মিলে ছয় মাসে (জুলাই-ডিসেম্বর, ২০২০) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২১.৩৪ টাকা। আগের বছরের একই সময়ে যা ছিল ২০.৩৪ টাকা।

২০২০ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত পুনর্মূল্যায়ন করা শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২৮৭.৯৪ টাকা। ২০২০ সালের ৩০ জুন পর্যন্ত এনএভিপিএস ছিল ২৬১.৯২ টাকা। এছাড়া অর্ধবার্ষিকে (জুলাই-ডিসেম্বর, ২০২০) কোম্পানির নিট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৪৭.৮৯ টাকা। আগের বছরের একই সময়ে ঋণাত্মক এনওসিএফপিএস ছিল ৪.৭৫ টাকা।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: