facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪

Walton

৯ কোম্পানির লভ্যাংশ ঘোষণা


০১ আগস্ট ২০১৯ বৃহস্পতিবার, ০১:১৪  পিএম

নিজস্ব প্রতিবেদক


৯ কোম্পানির লভ্যাংশ ঘোষণা

২০১৮ সালের ৩১ ডিসেম্বর এবং ২০১৯ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে লভ্যাংশ ঘোষণা করেছে বিমা খাতের কোম্পানি রূপালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এবং আট মিউচুয়াল ফান্ড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

রূপালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি: ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত হিসাববছরের জন্য ১২ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। ঘোষিত লভ্যাংশ বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য আগামী ২৬ সেপ্টেম্বর সকাল ১০টায় রাজধানীর কাকরাইলে অবস্থিত ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জনিয়ার্স বাংলাদেশে এজিএম অনুষ্ঠিত হবে। এ জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৯ আগস্ট।

ইবিএল ফার্স্ট মিউচুয়াল ফান্ড: ৩০ জুন ২০১৯ সমাপ্ত হিসাববছরের জন্য তিন শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। আলোচ্য সময়ে ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ২৯ পয়সা এবং ইউনিটপ্রতি সম্পদমূল্য (এনএভি) খরচ মূল্য হিসাবে হয়েছে ১০ টাকা ৯৭ পয়সা আর বাজারদরে ১০ টাকা ৮০ পয়সা। আর রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৭ আগস্ট।

ট্রাস্ট ব্যাংক ফার্স্ট মিউচুয়াল ফান্ড: ৩০ জুন ২০১৯ সমাপ্ত হিসাববছরের জন্য সাড়ে তিন শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। আলোচ্য সময়ে ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ৩০ পয়সা এবং ইউনিটপ্রতি সম্পদমূল্য (এনএভি) খরচ মূল্য হিসাবে হয়েছে ১১ টাকা ১৯ পয়সা আর বাজারদরে ১১ টাকা। আর রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৭ আগস্ট।

আইএফআইসি ব্যাংক ফার্স্ট মিউচুয়াল ফান্ড: ৩০ জুন ২০১৯ সমাপ্ত হিসাববছরের জন্য তিন শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। আলোচ্য সময়ে ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ২৬ পয়সা এবং ইউনিটপ্রতি সম্পদমূল্য (এনএভি) খরচ মূল্য হিসাবে হয়েছে ১১ টাকা ১৫ পয়সা আর বাজারদরে ১০ টাকা ৮৫ পয়সা। আর রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৭ আগস্ট।

ফার্স্ট জনতা ব্যাংক মিউচুয়াল ফান্ড: ৩০ জুন ২০১৯ সমাপ্ত হিসাববছরের জন্য তিন শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। আলোচ্য সময়ে ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ২৮ পয়সা এবং ইউনিটপ্রতি সম্পদমূল্য (এনএভি) খরচ মূল্য হিসাবে হয়েছে ১১ টাকা ৩২ পয়সা আর বাজারদরে ১০ টাকা ৮৮ পয়সা। আর রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৭ আগস্ট।
ফার্স্ট বাংলাদেশ ফিক্সড ইনকাম ফান্ড: ৩০ জুন ২০১৯ সমাপ্ত হিসাববছরের জন্য তিন শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। আলোচ্য সময়ে ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ৩২ পয়সা এবং ইউনিটপ্রতি সম্পদমূল্য (এনএভি) খরচ মূল্য হিসাবে হয়েছে ১১ টাকা এক পয়সা আর বাজারদরে ১১ টাকা। আর রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৭ আগস্ট।

এক্সিম ব্যাংক ফার্স্ট মিউচুয়াল ফান্ড: ৩০ জুন ২০১৯ সমাপ্ত হিসাববছরের জন্য সাড়ে তিন শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। আলোচ্য সময়ে ইপিইউ হয়েছে ৩৭ পয়সা এবং ইউনিটপ্রতি সম্পদমূল্য (এনএভি) খরচ মূল্য হিসাবে হয়েছে ১১ টাকা আট পয়সা আর বাজারদরে ১০ টাকা ৯৪ পয়সা। আর রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৭ আগস্ট।

ডিবিএইচ ফার্স্ট মিউচুয়াল ফান্ড: ৩০ জুন ২০১৯ সমাপ্ত হিসাববছরের জন্য আট শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। আলোচ্য সময়ে ইপিইউ হয়েছে ৮৬ পয়সা এবং ইউনিটপ্রতি সম্পদমূল্য (এনএভি) খরচ মূল্য হিসাবে হয়েছে ১০ টাকা ৯৬ পয়সা আর বাজারদরে ১১ টাকা ২৭ পয়সা। আর রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৮ আগস্ট।

গ্রীন ডেল্টা মিউচুয়াল ফান্ড: ৩০ জুন ২০১৯ সমাপ্ত হিসাববছরের জন্য আট শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। আলোচ্য সময়ে ইপিইউ হয়েছে ৭৬ পয়সা এবং ইউনিটপ্রতি সম্পদমূল্য (এনএভি) খরচ মূল্য হিসাবে হয়েছে ১০ টাকা ৮৬ পয়সা আর বাজারদরে ১১ টাকা ২২ পয়সা। আর রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৮ আগস্ট।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: