facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৫ এপ্রিল বৃহস্পতিবার, ২০২৪

Walton

৮ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ


২৪ অক্টোবর ২০২০ শনিবার, ১১:১৯  এএম

নিজস্ব প্রতিবেদক

শেয়ার বিজনেস24.কম


৮ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

চলতি হিসাববছরের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে আট কোম্পানি। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

বাটা শু কোম্পানি লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৭ টাকা ৫৫ পয়সা (লোকসান), যা আগের বছর একই সময় ছিল তিন টাকা ৫৬ পয়সা।

হাইডেলবার্গ সিমেন্ট বাংলাদেশ লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ৪৮ পয়সা (লোকসান), যা আগের বছর একই সময় ছিল দুই টাকা ৫৩ পয়সা (লোকসান)।

গ্লোবাল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড: প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ, ২০২০) ইপিএস হয়েছে এক টাকা পাঁচ পয়সা, আগের বছর একই সময় ছিল ৫২ পয়সা।

ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ কোম্পানি লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ১৫ টাকা ১০ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ১৪ টাকা ৭৯ পয়সা।

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ৫০ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৩৯ পয়সা। প্রথম তিন প্রান্তিকে (জানুয়ারি, ২০২০-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে এক টাকা ৩৫ পয়সা, আগের বছরে ছিল এক টাকা ৪২ পয়সা।

সিঙ্গার বাংলাদেশ লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে চার টাকা ৫৯ পয়সা, যা আগের বছর একই সময় ছিল চার টাকা ৪১ পয়সা।

কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ৩৪ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ১৫ পয়সা।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২০) ইপিএস হয়েছে ৭৩ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ৭০ পয়সা।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: