facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৩ এপ্রিল মঙ্গলবার, ২০২৪

Walton

৫ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ


২৪ এপ্রিল ২০১৮ মঙ্গলবার, ০২:০৫  পিএম

নিজস্ব প্রতিবেদক


৫ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

তৃতীয় প্রান্তিকের(জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৫ কোম্পানি। এগুলো হলো- যমুনা অয়েল, আইসিবি, খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং, অলিম্পিক এক্সসরিজ এবং অলটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

যমুনা অয়েল: তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫.০৯ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৩.১৭ টাকা।

৯ মাসে (জুলাই’১৭-মার্চ’১৮) কোম্পানির ইপিএস হয়েছে ১৭.১৭ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ১৫.৬৩ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৫৭.২০ টাকা। ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৬২.৩১ টাকা।

আইসিবি: তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ১.৫১ টাকা এবং এককভাবে ১.৪০ টাকা। গত অর্থবছরের একই সময়ে সমন্বিত ইপিএস ছিল ৩.২২ টাকা এবং এককভাবে ২.২১ টাকা।

৯ মাসে (জুলাই’১৭-মার্চ’১৮) কোম্পানির সমন্বিত ইপিএস হয়েছে ৪.৯০ টাকা এবং এককভাবে ৪.১৭ টাকা। গত অর্থবছরের একই সময়ে সমন্বিত ইপিএস ছিল ৫.৪০ টাকা এবং এককভাবে ৪.১২ টাকা।

এছাড়া শেয়ার প্রতি সমন্বিত নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৫.৪৮ টাকা। ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৫৭.৯৯ টাকা।

খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৫৯ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার লোকসান ছিল ০.১৭ টাকা।

এদিকে নয় মাসে (জুলাই’১৭-মার্চ’১৮) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১.১৩ টাকা । গত অর্থবছরের একই সময়ে লোকসান ছিল ০.২৭ টাকা। এছাড়া ৯ মাসে কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.০১ টাকা। ৩১ মার্চ ২০১৮ অনুযায়ী কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৪.৭৬ টাকা।

অলিম্পিক এক্সেসরিজ: তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২১ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.২৬ টাকা। ৯ মাসে (জুলাই’১৭-মার্চ’১৮) কোম্পানির ইপিএস হয়েছে ০.৭৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৮২ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.৫০ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৮২ টাকা। ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫.৪৪ টাকা। ৩০জুন,২০১৭ পর্যন্ত যার পরিমাণ ছিলো ১৬.১৮ টাকা।

অলটেক্স ইন্ডাস্ট্রিজ: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২.৪৯ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার লোকসান ছিল ০.৭৫ টাকা।

এদিকে নয় মাসে (জুলাই’১৭-মার্চ’১৮) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৫.৫৩ টাকা । গত অর্থবছরের একই সময়ে লোকসান ছিল ১.৫১ টাকা।

এছাড়া ৯ মাসে কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.১৫ টাকা (নেগেটিভ)। ৩১ মার্চ ২০১৮ অনুযায়ী কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৯.৯৯ টাকা।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: