facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

৪ কোম্পানি ও ২ ফান্ডের লভ্যাংশ ঘোষণা


১৭ নভেম্বর ২০১৭ শুক্রবার, ০৪:৩৭  পিএম

শেয়ার বিজনেস24.কম


৪ কোম্পানি ও ২ ফান্ডের লভ্যাংশ ঘোষণা

বিনিয়োগকারীদের জন্য গত সপ্তাহে লভ্যাংশ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪টি কোম্পানি ও ২টি মিউচুয়াল ফান্ড। 

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হল- ওয়েস্টার্ন মেরিন, ফার্মা এইডস, ইস্টার্ন লুব্রিকান্টাস, যমুনা ওয়েল, ভেনগার্ড এএমএল বিডি ফাইন্যান্স মিউচুয়াল ফান্ড, এলআর গ্লোবাল বাংলাদেশ মিউচুয়াল ফান্ড, গোল্ডেন সন, রহিমা ফুড এবং বাংলাদেশ সার্ভিসেস লিমিটেড।
ওয়েস্টার্ন মেরিন

৩০ জুন ২০১৭ সমাপ্ত হিসাব বছরে ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ড লিমিটেডের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে ৩ শতাংশ নগদ ও ১২ শতাংশ বোনাস লভ্যাংশ। এ সময় কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ১৪ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩৪ টাকা ২৪ পয়সা।
ফার্মা এইডস

৩০ জুন, ২০১৭ সমাপ্ত অর্থবছরে ৩৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ফার্মা এইডস লিমিটেড। এ সময় কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৯.৪৮ টাকা। আর চলতি বছরের ৩০ জুন কোম্পানির শেয়ারপ্রতি সম্পদ মূল্য হয়েছে হয়েছে ৪৯ টাকা ৫৩ পয়সা।
ইষ্টার্ন লুব্রিকেন্টস

৩০ জুন, ২০১৭ সমাপ্ত অর্থবছরে ১০০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ইষ্টার্ন লুব্রিকেন্টস লিমিটেড। এ সময় কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৪০ টাকা ৬৩ পয়সা। আর চলতি বছরের ৩০ জুন কোম্পানির শেয়ারপ্রতি সম্পদ মূল্য হয়েছে ১৪৩ টাকা ০৭ পয়সা।
যমুনা অয়েল

৩০ জুন, ২০১৭ সমাপ্ত অর্থবছরে ১১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত যমুনা ওয়েল লিমিটেড। এ সময় কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২০ টাকা ৩১ পয়সা। আর চলতি বছরের ৩০ জুন কোম্পানির শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাড়িয়েছে ১৬৬ টাকা ৯৮ পয়সা।

ভেনগার্ড এএমএল বিডি ফাইন্যান্স মিউচুয়াল ফান্ড

৩০ জুন ২০১৭ সমাপ্ত হিসাব বছরে ফান্ডটির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। এ সময় কোম্পানিটির শেয়ার প্রতি ইউনিট হয়েছে ১ টাকা ০৩ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১২ টাকা ৪৬ পয়সা।
এলআর গ্লোবাল বাংলাদেশ মিউচুয়াল ফান্ড

৩০ জুন ২০১৭ সমাপ্ত হিসাব বছরে ফান্ডটির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ৭.৮০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। এ সময় কোম্পানিটির শেয়ার প্রতি ইউনিট হয়েছে ৭৮ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ৮২ পয়সা।

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: