facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২০ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

গরম ভাত না পেয়ে স্ত্রীকে বাঁশ দিয়ে পেটালেন স্বামী


০৪ এপ্রিল ২০১৭ মঙ্গলবার, ০৪:১০  পিএম

শেয়ার বিজনেস24.কম


গরম ভাত না পেয়ে স্ত্রীকে বাঁশ দিয়ে পেটালেন স্বামী

গরম ভাত না পেয়ে স্ত্রীকে বাঁশ দিয়ে পিটিয়ে আহত করেছেন এক ব্যক্তি। এমনকি স্ত্রীর জমানো টাকা কেড়ে নিয়ে তাকে ঘর থেকে বের করে দেওয়া হয়েছে।

মঙ্গলবার পাবনার ঈশ্বরদী উপজেলার সাহাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

বেলা সাড়ে ১১টার দিকে আহত স্ত্রী ঈশ্বরদী থানায় গিয়ে আশ্রয় নেন। পরে তিনি সেখানে স্বামীর বিরুদ্ধে লিখিত অভিযোগ জানান।

লিখিত অভিযোগে বলা হয়, ছয় বছর আগে সাহাপুর মসজিদ মোড় এলাকার আমজাদ সরকারের সঙ্গে তাঁর বিয়ে হয়। বিয়ের পর জানতে পারেন, আমজাদের আরও দুই স্ত্রী রয়েছে। আমজাদের অত্যাচার সহ্য করতে না পেরে তাঁরা অন্যত্র চলে গেছেন।

স্ত্রীর অভিযোগ, বিয়ের পর থেকে আমজাদ প্রায়ই নানা অজুহাতে তাঁকে পেটাতেন। তাঁদের চার/পাঁচ বছরের একটি সন্তান রয়েছে। বাড়িতে তিনি স্বামী ও সন্তানের সঙ্গে থাকতেন।

ওই গৃহবধূ বলেন, রাজমিস্ত্রি আমজাদ ভোরে ঘুম থেকে উঠেই গরম ভাত খেতে চান। কিন্তু তাৎক্ষণিকভাবে ভাত দিতে না পারায় আমজাদ ক্ষিপ্ত হয়ে তাকে গালাগাল করেন। কিল-ঘুষি মারতে শুরু করেন। প্রতিবাদ করায় ঘর থেকে বাঁশ এনে তাকে এলোপাতাড়ি পেটাতে থাকেন। বলেন, ‘আজ থেকে তুই বাড়িতে থাকতে পারবি না, বাড়ি থেকে বের হয়ে যাবি।’

এরপর পেটাতে পেটাতে তাঁকে রাস্তায় বের করে দেন। তিনি ছেলেকে সঙ্গে নিয়ে বাইরে চলে যান। তার চিৎকার শুনে প্রতিবেশীরা উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেন।

স্ত্রী বলেন, পিটুনির পর তিনি ডান পায়ে ভর দিয়ে হাঁটতে পারছেন না। তার কাছে মাত্র ৫০০ টাকা ছিল। আমজাদ সে টাকাও ছিনিয়ে নিয়ে গেছেন। টাকার অভাবে চিকিৎসা করাতে পারছেন না।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হাই তালুকদারের ভাষ্য, আমজাদকে গ্রেপ্তার করতে এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

এ বিষয়ে আমজাদের সঙ্গে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হয়। তবে তাঁর মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। বাড়িতে খোঁজ করেও তাঁকে পাওয়া যায়নি।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: