facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৯ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

১৯ বছর ধরে ভক্তরা খুঁজছেন নায়ককে


১৮ ডিসেম্বর ২০১৭ সোমবার, ০৮:০০  পিএম

নিজস্ব প্রতিবেদক


১৯ বছর ধরে ভক্তরা খুঁজছেন নায়ককে

১৯ বছর ধরে ভক্তদের থেকে দূরে রয়েছেন নায়ক। ভুক্তরা তাকে খুঁজছেন। কিন্তু, নায়কের দেখা নেই, আর কখনো আসবেনও, এরপরও তাকে খুঁজছেন।

তিনি ঢাকাই চলচ্চিত্রে আশি ও নব্বই দশকের জনপ্রিয় নায়ক সোহেল চৌধুরী। ১৯৮৪ সালে নির্মাতা এফ কবির চৌধুরী পরিচালিত ‘পর্বত’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক হয়। ৩০টির বেশি চলচ্চিত্রে অভিনয় করেন এই অভিনেতা। বাংলা চলচ্চিত্রে সুদর্শন অভিনেতাদের মধ্যে সোহেল চৌধুরী অন্যতম।

আজ থেকে ১৯ বছর আগে সিনেমার মতোই বনানীর ট্রাম্পস ক্লাবে সন্ত্রাসীদের হামলার শিকার হয়েছিলেন ওই সময়ের রুপালি পর্দার সুদর্শন নায়ক সোহেল চৌধুরী। তাকে বাঁচানো যায়নি। ১৯৯৮ সালের ১৭ ডিসেম্বর দিবাগত রাত ২টার দিকে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন সোহেল চৌধুরী। তখন তার বয়স ছিল ৩৫ বছর।

সোহেল চৌধুরীর খুনের খবর পরদিন সকালে রাজধানীসহ সারাদেশে ছড়িয়ে পড়লে তোলপাড় শুরু হয়। শত শত মানুষ তাকে দেখতে ছুটে যান গুলশান থানা থেকে ঢাকা মেডিকেল কলেজ মর্গ পর্যন্ত।

দীর্ঘদিন ধরে আলোচিত এই হত্যাকাণ্ডের বিচারকাজ ঝুলে আছে। তার স্বজন ও সহকর্মীরা আজও ভোলেননি তাকে। তার হত্যাকারীদের শাস্তি দাবি করেন। কিন্তু এখন পর্যন্ত তার হত্যার বিচার হয়নি। হত্যা মামলাটি কয়েক বছর ধরে হাইকোর্টের আদেশে স্থগিত রয়েছে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: