facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

১৬ প্রতিষ্ঠানের পর্ষদ সভার তারিখ


০৬ অক্টোবর ২০১৭ শুক্রবার, ০৭:২৫  পিএম

শেয়ার বিজনেস24.কম


১৬ প্রতিষ্ঠানের পর্ষদ সভার তারিখ

শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৬টি প্রতিষ্ঠানের বোর্ড সভা আগামী সপ্তাহে অনুষ্ঠিত হবে। এ সব প্রতিষ্ঠানের মধ্যে ১৪টি কোম্পানি ও ২টি মিউচ্যুয়াল ফান্ড রয়েছে। আর এ ১৬ প্রতিষ্ঠানের মধ্যে লভ্যাংশ ঘোষণা সংক্রান্ত বোর্ড সভা অনুষ্ঠিত হবে ১২ কোম্পানির।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রতিষ্ঠানগুলো হলো : সিমটেক্স, পেনিনুসলা, নর্দার্ণ জেনারেল ইন্স্যুরেন্স, একমি ল্যাবরেটরিজ, মেট্টো স্পিনিং, ম্যাকসন স্পিনিং, শাশা ডেনিমস, জেএমআই সিরিঞ্জ, স্টাইলক্রাফট, শেফার্ড, হাউডেলবার্গ সিমেন্ট, আইটিসি, মডার্ন ডাইং, এনভয়টেক্সটাই, সাউফইস্ট ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড এবং এনএলআই মিউচ্যুয়াল ফান্ড।

জানা গেছে, লভ্যাংশ ঘোষণা সংক্রান্ত ১২ কোম্পানির পরিচালনা পর্ষদের বোর্ড সভা অনুষ্ঠিত হবে। এর মধ্যে ৮ অক্টোবর বিকেল সাড়ে ৪টায় সিমটেক্সের ও পৌনে ৩টায় পেনিনসুলার, ৯ অক্টোবর বিকেল সাড়ে ৩টায় একমি ল্যাবরেটরিজের, বিকেল ৩টায় ম্যাকসন স্পিনিং ও বিকেল ৪ টায় মেট্টো স্পিনিংয়ের, ১০ অক্টোবর বিকেল ৩টায় স্টাইলক্রাফট ও শেফার্ডের, বিকেল ৪টায় জেএমআই সিরিঞ্জের ও বিকেল সাড়ে ৫টায় শাশা ডেনিমসের এবং ১১ অক্টোবর বিকেল সাড়ে ৩টায় আইটিসি ও এনভয় টেক্সটাইলের এবং বিকেল সাড় ৪টায় মডার্ন ডাইংয়ের বোর্ড সভা অনুষ্ঠিত হবে।

এ সব সভায় কোম্পানিগুলো ৩০ জুন ২০১৭ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করতে পারে।

এছাড়া ৩০ সেপ্টেম্বর ২০১৭ (জুলাই-সেপ্টেম্বর) সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য ৯ অক্টোবর বিকেল ৩টায় নর্দার্ণ ইন্স্যুরেন্সের এবং ১০ অক্টোবর বিকেল পৌনে ৩টায় হাইডেলবার্গ সিমেন্টর বোর্ড সভা অনুষ্ঠিত হবে।

আর মিউচ্যুয়াল ফান্ডের সাউথইস্ট ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড ও এনএলআই মিউচ্যুয়াল ফান্ডের ৩০ সেপ্টেম্বর ২০১৭ (জুলাই-সেপ্টেম্বর) প্রথম প্রান্তিক সংক্রান্ত সভা ১১ অক্টোবর অনুষ্ঠিত হবে। সাউথউস্ট ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের সভা বিকেল সাড়ে ৩টায় এবং এনএলআই ফান্ডের সভা বিকেল ৩টা ৪০ মিনিটে অনুষ্ঠিত হবে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: