facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪

Walton

স্যামিকে ছাড়ছে না রাজশাহী কিংস


২২ জুন ২০১৭ বৃহস্পতিবার, ০২:১৬  এএম

শেয়ার বিজনেস24.কম


স্যামিকে ছাড়ছে না রাজশাহী কিংস

ওয়েস্ট ইন্ডিজ সর্বশেষ বিশ্বকাপ ট্রফি জিতেছে তার নেতৃত্বেই। কিন্তু জিতলে কি হবে! ২০১৬ টি-টুয়েন্টি বিশ্বকাপ জয়ের পর বোর্ডের প্রতি প্রকাশ্যে ক্ষোভ ঝেড়ে জাতীয় দল থেকে উপেক্ষিত হয়ে পড়েছেন ড্যারেন স্যামি। এখন বিভিন্ন দেশে ফ্রিল্যান্স ক্রিকেটারের মতো খেলে বেড়াচ্ছেন। যেখানেই ফ্র্যাঞ্চাইজি টি-টুয়েন্টি, সেখানেই ড্যারেন সামি।

গত বছর যেমন রাজশাহী কিংসের হয়ে মাতিয়ে গেছেন বিপিএল। দলটির রানার্স হওয়ার ক্ষেত্রেও বড় অবদান রেখেছেন ক্যারিবিয়ান অলরাউন্ডার। নেতৃত্ব দিয়েছেন তিনিই। সেটির পুরস্কার হিসেবে আসছে বিপিএলেও ড্যারেন স্যামিকে রেখে দিতে যাচ্ছে রাজশাহী কিংস। বুধবার ফ্র্যাঞ্চাইজিটির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে এ তথ্য।

গত আসরে রাজশাহী কিংসের হয়ে ১৫টি ম্যাচ খেলেছিলেন ড্যারেন স্যামি। ১৪ ইনিংসে ২টি ফিফটিসহ ৩০.৬৬ গড়ে করেছিলেন ২৭৬ রান। সর্বোচ্চ অপরাজিত ৭১ রান। বল হাতে উইকেট নিয়েছিলেন ৬টি। ফাইনালের মঞ্চে অবশ্য ঢাকা ডাইনামাইটসের কাছে ৫৬ রানে হেরে রানার্স আপ হতে হয় দলটিকে। সামির পারফরম্যান্সের সঙ্গে তার নেতৃত্ব গুণেও মুগ্ধ রাজশাহী কিংস কর্তৃপক্ষ। ফ্র্যাঞ্চাইজিটির আশা, স্যামিসহ দেশি বিদেশি তারকাদের নিয়ে আসছে বিপিএলেও দারুণ কিছু করবে রাজশাহী কিংস।

স্যামি সব ধরনের টি-টুয়েন্টি মিলিয়ে মোট ২৪২টি ম্যাচ খেলেছেন। রান করেছে মোট ২৯২৭। ফিফটি রয়েছে ৫টি। টি-টুয়েন্টি ক্যারিয়ারে সর্বোচ্চ ইনিংসটি তিনি খেলেছেন গত বছর বিপিএলেই। সব ধরনের টি-টুয়েন্টি মিলিয়ে স্যামির উইকেট ১৫৪টি। ওয়েস্ট ইন্ডিজের হয়ে স্যামি মোট ৩৮টি টেস্ট, ১২৬টি ওয়ানডে ও ৬৬ টি আন্তর্জাতি টি-টুয়েন্টি খেলেছেন। নভেম্বরে বিপিএলের এবারের আসর মাঠে গড়ানোর কথা রয়েছে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: