facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৮ মার্চ বৃহস্পতিবার, ২০২৪

Walton

স্বচ্ছভারত অভিযানে আনুশকা


৩১ মে ২০১৭ বুধবার, ০৮:০৯  পিএম

শেয়ার বিজনেস24.কম


স্বচ্ছভারত অভিযানে আনুশকা

ভারতের কেন্দ্রীয় সরকারের স্বচ্ছভারত অভিযানের লক্ষ্য, দেশকে উন্নতির পথে এগিয়ে নিয়ে যাওয়া। এর আগে এই অভিযানের অ্যাম্বাসেডর ছিলেন অমিতাভ বচ্চন। এবার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে স্বচ্ছভারত অভিযানের প্রচার করছেন আনুশকা শর্মা। টুইটারে নিজের ছবিসহ বার্তা পোস্ট করেন এই বলিউড নায়িকা।

ছবিতে দেখা যাচ্ছে একটি শৌচালয়ের ছবি। শৌচালয় ব্যবহারের মাধ্যমে গোটা দেশ স্বচ্ছ হবে, লেখা রয়েছে ছবিতে। টুইটারে আনুশকা লিখেছেন, ‘স্বচ্ছভারত অভিযানের অংশ হতে পেরে আমি গর্বিত। স্বাস্থ্যকর পরিবেশে থাকুন। বাড়িতে শৌচালয় বানিয়ে মেয়েদের নিরাপত্তা সুনিশ্চিত করুন।’

টাইমস অব ইন্ডিয়া সংবাদ মাধ্যমে প্রকাশ, ভারতের কেন্দ্রীয় নগর উন্নয়ন মন্ত্রণালয় ‘স্বচ্ছ ভারত’ প্রকল্পের প্রচারণার জন্য আনুশকাকে নির্বাচিত করেছে। মন্ত্রণালয়ের কর্মকর্তারা বলেছেন, ‘স্বচ্ছ ভারত’ অভিযানে আনুশকা যুক্ত হলে তাদের বার্তা আরও বেশি মহিলার কাছে পৌঁছে দেওয়া সম্ভব হবে। কারণ এই মুহূর্তে দেশের তরুণ সমাজ ও নারীদের মধ্যে আনুশকা বেশ জনপ্রিয়।

সরকারি কর্মকর্তারা আরও বলেন, শুধু সৌন্দর্যে নয়, নানা ইস্যুতে বিভিন্ন সময় আনুশকা যেভাবে সরব হয়েছেন তা প্রশংসনীয়। এসব মাথায় রেখেই তাকে ‘স্বচ্ছ ভারত’ অভিযানে যুক্ত করা হয়েছে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: