facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৯ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

স্পা-এর আড়ালে বাংলাদেশি তরুণীর যৌন ব্যবসা


১৮ এপ্রিল ২০১৭ মঙ্গলবার, ০৭:১৬  পিএম

শেয়ার বিজনেস24.কম


স্পা-এর আড়ালে বাংলাদেশি তরুণীর যৌন ব্যবসা

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে ম্যাসাজ স্পা-এর আড়ালে যৌন ব্যবসার অভিযোগে বাংলাদেশি এক তরুণীকে গ্রেফতার করা হয়েছে।

আবুধাবির ওই স্পা কেন্দ্রে পৌর কর্তৃপক্ষের আকস্মিক তদন্তের পর হাতে-নাতে গ্রেফতার করা হয় তাকে। সোমবার বাংলাদেশি ওই তরুণীকে আদালতে তোলা হয়েছিল। আগামী ২৭ এপ্রিল এ বিষয়ে মামলার শুনানি অনুষ্ঠিত হবে।

২৭ বছর বয়সী ওই বাংলাদেশি তরুণী এর আগে এক বাড়িতে বাচ্চা দেখাশোনার কাজ করেছিলেন। পরে গৃহকর্তার বাড়ি থেকে পালিয়ে গত বছরের এপ্রিলে পুরুষদের একটি ম্যাসাজ ও স্কিন কেয়ার স্পাতে কাজ শুরু করেন।

পৌরসভার এক পরিদর্শক আকস্মিক অভিযানে ওই তরুণীর বিরুদ্ধে আবাসন আইন লঙ্ঘন ও একাধিক পৃষ্ঠপোষকের হয়ে কাজের অভিযোগ আনেন।

আবুধাবির পৃষ্ঠপোষকের বাসা থেকে পালিয়ে বাংলাদেশি ওই তরুণী অবৈধ উপায়ে ম্যাসাজ স্পাতে কাজ নেন; যেখানে তিনি অবৈধ ও অনৈতিক কাজে জড়িয়ে পড়েন। আবুধাবির প্রসিকিউটর বাংলাদেশি তরুণীর বিরুদ্ধে পতিতাবৃত্তির অভিযোগ গঠন করেন।

পাবলিক প্রসিকিউটরকে ওই পৌর পরিদর্শক বলেন, আকস্মিক পরিদর্শনে গিয়ে স্পা সেন্টারে অভ্যর্থনা কক্ষে এক চীনা নাগরিককে ও বারান্দায় কয়েকজন ভারতীয়কে দেখতে পান। তিনি বলেন, তিনি যখন তাদের পরিচয় পত্র দেখান; তখন স্পা সেন্টারের সব কর্মীই পালিয়ে যায়।

তিনি বলেন, আমি স্পা সেন্টারের ভেতরে গিয়ে একাধিক রুমে নারীদের দেখতে পাই। আমি তাদের লেবার কার্ড দেখাতে বলি; তারা তা দেখাতে ব্যর্থ হয়। পরে আমি পুলিশকে ডেকেছি।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: