facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২০ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

স্ত্রীকে চমকে দেওয়া ‘বিয়ের উপহার’ মেসির


০১ জুলাই ২০১৭ শনিবার, ০৫:২৬  পিএম

শেয়ার বিজনেস24.কম


স্ত্রীকে চমকে দেওয়া ‘বিয়ের উপহার’ মেসির

উপহারটা সবার চেয়ে কিছুটা ভিন্ন, চমকে দেওয়ার মতো। বিয়ের অনুষ্ঠান শেষ হয় আর্জেন্টিনার গায়ক অ্যাবেল পিন্তোসের কণ্ঠে ‘সিন প্রিনসিপিও নি ফাইনাল’ এ গানটির মাধ্যমে। যে গানটি মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোর ভীষণ পছন্দের। প্রিয়তমাকে না জানিয়ে এ গানের আয়োজন করেন মেসি। যেটা শুনে রীতিমত চমকে যায় রোকুজ্জো।

মেসি-রোকুজ্জোর বন্ধনটা বেশ পুরনো। ১৯৯৬ সালে। লিওনেল মেসি তখন ৯ বছরের বালক। প্রেম, ভালবাসা এই শব্দগুলোর সঙ্গে তখন আলাপ হয়নি। বন্ধু লুকাস স্ক্যাগলিয়ার সঙ্গে রোজারিওতে ফুটবল খেলেই সময় কাটত মেসির। কিন্তু শুধুই কি বন্ধুর সঙ্গ? নাকি আরও কারও সঙ্গ চাইত মন? শেষমেশ স্ক্যাগলিয়ার কাজিন আন্তোনেল্লা রোকুজ্জোর সঙ্গে মেসির দেখা।

প্রথম দেখাতেই প্রেমে পড়া, ভালো লাগা। ধীরে ধীরে সেটা ভালোবাসায় রূপ নেয়। ২০০৭ সালে জানাজানি হয় এই সম্পর্কের কথা। এরপর তিন বছর চলে প্রেমের লুকোচুরি খেলা। অবশেষে গাঁটছড়া বাঁধলেন মেসি আর আন্তোনেল্লা। শুক্রবার স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় সিটি সেন্টার রোজারিওর পাঁচতারা হোটেল অনুষ্ঠিত হয়েছে মেসির বিয়ে।

বিয়েতে অতিথি হিসেবে যোগ দেন মেসির বার্সা সতীর্থ লুইস সুয়ারেজ, নেইমার, জেরার্ড পিকে ও তার স্ত্রী গায়িকা শাকিরা, কার্লোস পুয়েল, সেস ফ্যাব্রিগাস ও তার বাগদত্তা দানিয়েলা, স্যামুয়েল ইতো, আগুয়েরো ও তার স্ত্রী কারিনা, জাভি আলোনসো, জিকুয়েল লাভেজ্জির মতো তারকারা।

সবচেয়ে অবাক করা খবর, মেসির বিয়েতে আমন্ত্রণ জানানো হয়নি ডিয়েগো ম্যারাডোনাকে। তালিকা থেকে বাদ পড়েছেন লুইস এনরিকে। জানা যায়, পরে বার্সায় আলাদা করে পার্টি দেবেন মেসি। বিয়েতে ২৬০ জন অতিথির নিরাপত্তা ও গোপনীয়তা রক্ষায় ৩০০ জন নিরাপত্তারক্ষী কাজ করেন। মেসির বিয়ে কভার করেছেন ১৫০ জন সাংবাদিক।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: