facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪

Walton

স্ত্রী সন্তান রেখে ষষ্ঠ শ্রেণির ছাত্রী নিয়ে উধাও শিক্ষক


৩১ জানুয়ারি ২০১৮ বুধবার, ০৮:০২  পিএম

নিজস্ব প্রতিবেদক


স্ত্রী সন্তান রেখে ষষ্ঠ শ্রেণির ছাত্রী নিয়ে উধাও শিক্ষক

বরিশালের মুলাদী উপজেলায় স্ত্রী সন্তান রেখে ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে নিয়ে অজানার উদ্দেশে পাড়ি দিয়েছেন দুই সন্তানের জনক এক প্রাইভেট শিক্ষক।

গত ২৯ জানুয়ারি প্রাইভেট শিক্ষক মিজানুর রহমান ফকির চরপদ্মা রাশিদিয়া ইসলামিয়া ফাজিল মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে নিয়ে উধাও হন। মিজানুর রহমান উত্তর পাতারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্যারা শিক্ষক ছিলেন এবং ওই ছাত্রীকে প্রাইভেট পড়াতেন। মিজানুর রহমানের স্ত্রী ও দুই সন্তান রয়েছে।


পুলিশ জানায়, গত মঙ্গলবার সন্ধ্যায় ছাত্রীর দাদা আবু তালেব রাঢ়ি মুলাদী থানায় নিখোঁজের বিষয়ে অভিযোগ করে সাধারণ ডায়েরি করলে পুলিশি তদন্তে পালিয়ে যাওয়ার বিষয়টি বেরিয়ে আসে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পঞ্চম শ্রেণিতে পড়া অবস্থায় ওই ছাত্রীর দিকে নজর পড়ে মিজানের। বিভিন্ন অজুহাতে মিজান ফকির ছাত্রীর বাড়িতে যায় এবং সম্পর্ক গড়ে তুলে। পরে ভালো ফলাফল পাইয়ে দেয়ার লোভ দেখিয়ে মিজান ফকির ওই ছাত্রীকে প্রাইভেট পড়ানো শুরু করে।

গত সোমবার ছাত্রী মাদরাসায় গিয়ে আর বাসায় না ফেরায় স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে। কোথাও না পেয়ে ছাত্রীর দাদা মঙ্গলবার সন্ধ্যায় মুলাদী থানায় এ বিষয়ে সাধারণ ডায়েরি করে।

বুধবার সকালে থানা পুলিশের এএসআই আল আমিন উত্তর চরপদ্মা ও উত্তর পাতারচর গ্রামে তদন্ত চালিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে নিয়ে মিজান ফকিরের উধাওয়ের বিষয়টি জানতে পারেন। ঘটনাটি জানাজানি হওয়ার পর এলাকায় তোলপাড় শুরু হয়।

মুলাদী থানা পুলিশের এসআই আল আমিন জানান, স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায় নিখোঁজের দিন তাদের একসঙ্গে দেখা গেছে। এছাড়া বিভিন্ন তথ্য থেকে তাদের একসঙ্গে পালানোর বিষয়টি প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

গ্রামবাংলা -এর সর্বশেষ