facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২০ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

সামিট চেয়ারম্যান ‘গ্লোবাল এশয়িান অফ দ্য ইয়ার- ২০১৮’ সম্মানে ভূষিত


২৯ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার, ০৪:০৫  পিএম

নিজস্ব প্রতিবেদক


সামিট চেয়ারম্যান ‘গ্লোবাল এশয়িান অফ দ্য ইয়ার- ২০১৮’ সম্মানে ভূষিত

সামিট গ্রুপের চেয়ারম্যান মুহাম্মদ আজিজ খানকে বিদ্যুৎ ও জ্বালানি খাতে গ্লোবাল এশিয়ান অফ দ্য ইয়ার-২০১৮’ সম্মানে ভূষিত করেছে এশিয়াওয়ান ম্যাগাজিন।

গত ২১ জানুয়ারি সিংগাপুরের মেরিনা বে স্যান্ডস হোটেলে এশিয়াওয়ানের দশম সংস্করণ উপলক্ষ্যে আয়োজিত ‘প্রাইড অফ এশিয়া – এশিয়ান বিজনেস অ্যান্ড সোশ্যাল ফোরাম ২০১৯’ সামিটে বিদ্যুৎ খাত এবং শিল্পে অনবদ্য অবদানের স্বীকৃতি দেওয়া হয়।

এশিয়াওয়ান তাদের বিবৃতিতে উল্লেখ করেছে যে, মুহাম্মদ আজিজ খান বাংলাদেশের বৃহত্তম শিল্পগোষ্ঠী – সামিট গ্রুপের অন্তর্নিহিত শক্তি। পুঁজি ছাড়া ব্যবসা শুরু করে তিনি ২০১৮ সালে ফোর্বসের তালিকায় সিংগাপুরের শীর্ষ ধনীদের তালিকায় উঠে আসতে সক্ষম হন। তাঁকে অনেকে স্বপ্নচারী এবং একজন জীবন্ত কিংবদন্তি হিসেবে আখ্যায়িত করেছেন। তিনি তাঁর ব্যবসায়িক উপলব্ধি এবং মানুষের প্রতিপ্রখর সহানুভূতিরজন্য ব্যাপকভাবে প্রশংসিত। তিনি দানশীল এবংশিল্প অনুরাগী হিসেবে প্রখ্যাত।

এশিয়ার ১৬টি প্রতিষ্ঠান থেকে ৬২টি সাব-ক্যাটাগিরতে স্বতন্ত্র জুরি সদস্য, ইউনাইটেড রিসার্চ সার্ভিস ইন্টারন্যাশনালের প্রাইমারি এবং সেকেন্ডারি তথ্য উপাত্ত একত্রিত করে এবং এশিয়াওয়ান সম্পাদকীয় গোষ্ঠীর স্কোরিং এবং মূল্যায়নেরভিত্তিতে এই মনোনয়ন করা হয়েছে।


 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: