facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৫ এপ্রিল বৃহস্পতিবার, ২০২৪

Walton

সাবেক স্ত্রীর সঙ্গে যোগাযোগ করাই কাল হলো বিপ্লবের


০৪ মার্চ ২০১৭ শনিবার, ০৩:৩৩  পিএম

শেয়ার বিজনেস24.কম


সাবেক স্ত্রীর সঙ্গে যোগাযোগ করাই কাল হলো বিপ্লবের

জমিজমা সংক্রান্ত বিরোধ ও ডিভোর্সী বউয়ের সঙ্গে মোবাইল ফোনে কথা বলাই কাল হয়ে দাঁড়ায় বিল্পবের জীবনে। এর জেরেই বিপ্লব খুন হন বলে জানান মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মাহবুব আলম।

নিহতের পরিবারের বরাত দিয়ে ওসি জানান, এক সময় খুব কাছের বন্ধু ছিলো ঘাতক রনি ও বিপ্লব। বন্ধুত্বের সুবাদে রনির বাড়িতে আসা যাওয়া ছিলো বিপ্লবের। পরে বিপ্লব ও রনির ছোট বোন লিজার মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ সম্পর্কের পর ১০/১২ বছর আগে ঘাতক রনির ছোট বোন লিজার সঙ্গে বিয়ে হয় বিপ্লবের। এ বিয়ে কোনোভাবেই মেনে নিতে পারেননি রনি। প্রায় ৭/৮ বছর সংসার করার পর ঘাতক রনি তার বোন লিজাকে তার স্বামীর কাছে থেকে নিয়ে যায়।

পরবর্তীতে ২০১৪ সালে লিজা ও বিপ্লবের মধ্যে ডিভোর্স হয়ে যায়। এরপর লিজা সাত বছরের মেয়েকে নিয়ে রাঙ্গামাটিতে একটি নার্সিং কোর্সে ভর্তি হয়। এরই মধ্যে মোবাইল ফোনে মাঝে-মধ্যে দুজনের কথা হতো। যা একপর্যায়ে ঘাতক রনি জেনে যায়। বোন লিজা বিপ্লবের কাছে আবার ফিরে যাবে এ সন্দেহ থেকেই বিপ্লবকে হত্যার পরিকল্পনা করতে থাকেন রনি।
পরিকল্পনা অনুয়ায়ী গত শুক্রবার বিকেলে রনি আগে থেকে মহানগরীর মতিহার থানাধীন ধরমপুর কেডি ক্লাবের মোড়ের আমবাগানে ওৎ পেতে ছিলেন। বিপ্লবকে একা পাওয়া মাত্র রনি এলোপাতারি বুকের দুই পাশে ছুরিকাঘাত করেন। এতে বিপ্লব মাটিতে লুটিয়ে পড়লে পালিয়ে যায় রনি। পরে রনির পরিবারের লোকজন খবর পেয়ে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে নিহতের পরিবার শুক্রবার রাতেই মতিহার থানায় হত্যা মামলা করেছেন। অপরদিকে শনিবার দুপুরে নিহতের মরদেহের ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবির জানান, কাল রাতেই হত্যার ঘটনায় নিহতের বড় ভাই বুলবুল বাদী হয়ে তিন জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। আসামিরা হলেন, নিহত বিপ্লবের সাবেক শ্বশুর হাবিবুর রহমান (৫০), তার ছেলে রনি আহমেদ (২৮) ও তাদের প্রতিবেশী সাইদুর রহমান (৪০)। মামলার আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।


শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: