facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪

Walton

সাত কোম্পানির শেয়ারের ব্যাপক চাহিদা বাড়ছে


১৫ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার, ০২:২৬  পিএম

নিজস্ব প্রতিবেদক


সাত কোম্পানির শেয়ারের ব্যাপক চাহিদা বাড়ছে

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) আজ মঙ্গলবার শেয়ার কেনার চাপে বিক্রেতা শূন্য হয়ে গেছে ৭টি কোম্পানি। এতে কোম্পানিগুলোর শেয়ার হল্টেড হয়ে মূল্য স্পর্শ করছে সার্কিট ব্রেকারে। বাজারে এসব শেয়ার কেনার চাহিদা ছিল ব্যাপক।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো- ইউনাইটেড ফিন্যান্স, অগ্রনী ইন্স্যুরেন্স, ইস্টার্ণ ইন্স্যুরেন্স, ওরিয়ন ইনফিউশন, সোনার বাংলা ইন্স্যুরেন্স, ইউনাইটেড ইন্স্যুরেন্স ও বিডি ওয়েল্ডিং।

আজ দুপুর ১টা ৫০ মিনিট পর্যন্ত ইউনাইটেড ফিন্যান্স এর স্ক্রিনে ৬ লাখ ৮৬ হাজার ৬৪৬টি, অগ্রনী ইন্স্যুরেন্স এর ১৯ লাখ ৮২ হাজার ২২০টি, ইস্টার্ণ ইন্স্যুরেন্স এর ২ লাখ ৬৫ হাজার ১৭৬টি, ওরিয়ন ইনফিউশন এর ৪ লাখ ১১ হাজার ৫৮৩টি, সোনার বাংলা ইন্স্যুরেন্স এর ১ লাখ ৬৭ হাজার ৪৬৮টি, ইউনাইটেড ইন্স্যুরেন্স এর ১ লাখ ৫২ হাজার ৪৮৩টি এবং বিডি ওয়েল্ডিং এর ১ লাখ ৪৯ হাজার ৩৭৯টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর শূন্য ছিল।

আলোচ্য সময়ে ইউনাইটেড ফিন্যান্স এর শেয়ার সর্বশেষ ২৪ টাকা ২০ পয়সা দরে লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ২২ টাকা। অগ্রনী ইন্স্যুরেন্স এর শেয়ার সর্বশেষ ২৭ টাকা ৬০ পয়সা লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ২৫ টাকা ১০ পয়সা। ইস্টার্ণ ইন্স্যুরেন্স এর শেয়ার সর্বশেষ ৩৪ টাকা ৩০ পয়সা দরে লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ৩১ টাকা ২০ পয়সা।

ওরিয়ন ইনফিউশন এর শেয়ার সর্বশেষ ৬৩ টাকা ১০ পয়সা লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ৫৭ টাকা ৪০ পয়সা। সোনার বাংলা ইন্স্যুরেন্স এর শেয়ার সর্বশেষ ২৩ টাকা ৩০ পয়সা দরে লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ২১ টাকা ২০ পয়সা। ইউনাইটেড ইন্স্যুরেন্স এর শেয়ার সর্বশেষ ৫৫ টাকা ৭০ পয়সা দরে লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ৫০ টাকা ৭০ পয়সা। এবং বিডি ওয়েল্ডিং এর শেয়ার সর্বশেষ ১৯ টাকা ৩০ পয়সা দরে লেনদেন হয় এবং গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ১৭ টাকা ৬০ পয়সা।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: