facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৮ মার্চ বৃহস্পতিবার, ২০২৪

Walton

শেয়ারবাজারে আসছে মডার্ন স্টিল মিলস


২৪ মে ২০১৭ বুধবার, ০৪:০১  পিএম

শেয়ার বিজনেস24.কম


শেয়ারবাজারে আসছে মডার্ন স্টিল মিলস

বুক বিল্ডিং পদ্ধতিতে পুঁজিবাজারে আসতে চুক্তি করেছে মডার্ন স্টিল মিলস লিমিটেড। আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেডের হাত ধরে বাজারে আসতে চায় কোম্পানিটি। আর রেজিস্টার টু দ্যা ইস্যুর দায়িত্ব পালন করবে লংকাবাংলা ইনভেস্টমেন্ট লিমিটেড।

বুধবার আইসিবির কার্যালয়ে এই সংক্রান্ত একটি তৃপক্ষীয় চুক্তি সই হয়েছে।


নিজ নিজ প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি সই করেন মডার্ন স্টিল মিলসের ব্যবস্থাপনা পরিচালক মো. মিজানুর রহমান ও আইসিবির মহা-ব্যবস্থাপক কামাল হোসেন চৌধুরী এবং লঙ্কাবাংলা ইনভেস্টমেন্ট লিমিটেডের প্রধান নির্বাহী (সিইও) কর্মকর্তা খন্দকার কায়েস হাসান।

অনুষ্ঠানে রতনপুর গ্রুপের চেয়ারম্যান মাকসুদুর রহমান বলেন, আমি একজন মুক্তিযোদ্ধা হিসাবে সব সময় চিন্তা করি নিজে কি পেলাম সেটি আসল কথা নয় দেশকে কী দিতে পারলাম সেটিই বড় কথা। এই চিন্তা করেই আমাদের কোম্পানি ব্যবসা পরিচালনা করে আসছে।

তিনি বলেন, ব্যবসা সম্প্রসারণ করার জন্য মডার্ন স্টিলকে পুঁজিবাজারে নিয়ে আসতে চাই। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, কত টাকা বাজার থেকে তুলতে পারবো এটি ঠিক করবে ইস্যু ম্যানেজার।


লংকাবাংলা ক্যাপিটাল মার্কেট অপারেশনের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নাসির উদ্দিন চৌধুরী বলেন, পুঁজিবাজার লাখ লাখ মানুষের ক্ষুদ্র ক্ষুদ্র সঞ্চয়কে একত্র করে নিয়ে আসে, সেখান থেকে এটি বিনিয়োগে পরিণত হয়। যার যার দরকার তারা পুঁজিবাজার থেকে অর্থ নিয়ে শিল্প-বাণিজ্যের সম্প্রসারণ করেন। সেখানে নতুন কর্মসংস্থান তৈরি হয়, উৎপাদনের পরিমাণ বাড়ে, রপ্তানি বাড়ে। এতে অর্থনৈতিক উন্নয়ন হয়। মানুষের আয় বাড়ে। তারা আরও বেশী করে সঞ্চয় করেন।

চুক্তি সই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, মডার্ন স্টিল মিলসের সচিব জাফর ইমাম, আইসিবি ক্যাপিটালের পরিচালক রফিকুল ইসলাম, ডিজিএম সোহেল রানা, ডিপুটি সিইও জাহাঙ্গীর আলম, এক্সিকিউটিভ অফিসার ফজলুল হক, লংকাবাংলা ইনভেস্টমেন্টের প্রধান পরিচালন কর্মকর্তা হাছান জাভেদ চৌধুরী, হেড অব প্রাইমারি মার্কেট অপারেশন ইফতেখার আলমসহ প্রমুখ।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: