facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪

Walton

শিবনগরের জঙ্গি আস্তানায় সোয়াত


২৬ এপ্রিল ২০১৭ বুধবার, ০৫:২০  পিএম

শেয়ার বিজনেস24.কম


শিবনগরের জঙ্গি আস্তানায় সোয়াত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোবারকপুরের শিবনগর এলাকায় `জঙ্গি আস্তানা` সন্দেহে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যদের ঘিরে রাখা বাড়িটিতে অভিযানের প্রস্তুতি চলছে।

বুধবার বিকাল সোয়া ৪টার দিকে সোয়াতের একটি দল ঘটনাস্থলে পৌঁছেছে। ঢাকা থেকে দুটি হেলিকপ্টার যোগে তারা সেখানে যান। সোয়াতের কতজন সদস্য রয়েছেন তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

আভিযানের আগে প্রস্তুতি হিসেবে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে পৌঁছেছেন। এছাড়া শিবগঞ্জ ও নাচোল স্বাস্থ্য কমপ্লেক্সের দুটি অ্যাম্বুলেন্সও সেখানে আনা হয়েছে।

এদিন ভোর সাড়ে ৫টার দিকে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়িটির চারপাশ ঘিরে অবস্থান নেয় পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা। এরপর থেকেই থেমে থেমে বাড়িটি থেকে গুলি ও বিস্ফোরক ছোড়ার শব্দ শুনা যাচ্ছে।

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্তি পুলিশ সুপার মাহবুব আলম খান বলেন, ঢাকা থেকে সোয়াতের একটি দল সকালেই ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছে। তারা পৌঁছালেই অভিযান শুরু হবে।

আইনশৃংখলা বাহিনীর ধারণা, বাড়িটিতে ৭/৮ জন থাকতে পারে। তারা সকালেই তাদের আত্মসমর্পণের জন্য আহ্বান জানায়। কিন্তু আত্মসমর্পণ না করে `জঙ্গিরা` বাড়ির ভেতর থেকে গুলি ও বিস্ফোরক ছুড়ছে।

এদিকে সকাল সাড়ে ১০টার দিকে মোবারকপুর গ্রামে ১৪৪ জারি করেছেন উপজেলা প্রশাসন। শিবনগর গ্রামের ওই `জঙ্গি আস্তানার` আশেপাশের এলাকা থেকে বাসিন্দাদের নিরাপদে সরিয়ে নেয়া হয়েছে।

শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ওই এলাকায় ১৪৪ ধারা জারি এবং যানবাহন, ধারালো অস্ত্র, লাঠিসোঠা নিয়ে চলাচল নিষিদ্ধ করে মাইকিং করা হয়েছে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: