facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২০ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

শরীয়তপুরে বিএমএসএফ’র আহবায়ক ওয়াদুদ সদস্য সচিব ছগির


০৫ মে ২০১৭ শুক্রবার, ০৪:৪৬  পিএম

এমএ ওয়াদুদ মিয়া, শরীয়তপুর

শেয়ার বিজনেস24.কম


শরীয়তপুরে বিএমএসএফ’র আহবায়ক ওয়াদুদ সদস্য সচিব ছগির

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) শরীয়তপুর জেলা শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে সাপ্তাহিক বালুচর পত্রিকার সম্পাদক এবং দৈনিক আনন্দ বাজার পত্রিকার চীফ রিপোর্টার এমএ ওয়াদুদ মিয়াকে আহবায়ক ও অনলাইন পোর্টাল জাগোনিউজের জেলা প্রতিনিধি মোঃ ছগির হোসেনকে সদস্য সচিব করা হয়েছে।

গত বুধবার বিকেল সাড়ে ৫টায় শরীয়তপুর কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাংবাদিক শহীদুল ইসলাম পাইলটের সভাপতিত্বে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

এ সময় শরীয়তপুর জেলা জজ কোর্টের পিপি অ্যাডভোকেট মীর্জা হযরত আলী, শরীয়তপুর জার্নাল অনলাইন পোর্টালের সম্পাদক ও প্রকাশক অ্যাডভোকেট মুরাদ হোসেন মুন্সী, বিটিভি ও সময় টিভির প্রতিনিধি মফিজুর রহমান রিপন, দৈনিক কালের কন্ঠ ও এনটিভি’র শরীয়তপুর প্রতিনিধি আব্দুল আজিজ শিশির, মাছরাঙা টেলিভিশন প্রতিনিধি মো. কবিরুজ্জামান, দৈনিক প্রান্তর পত্রিকার চীফ রিপোর্টার ও দৈনিক রুদ্রবার্তা পত্রিকার স্টাফ রিপোর্টার আল মাছুম, শরীয়তপুর কাগজ পত্রিকার সহ-সম্পাদক আনিছুর রহমান, কবি ও সাহিত্যিক মেহেদী মিজান, বৈশাখী টেলিভিশন প্রতিনিধি ইমন পেদা,  বজ্রশক্তি পত্রিকার জেলা প্রতিনিধি জাভেদ শেখ, আমাদের কন্ঠ পত্রিকার প্রতিনিধি সোহাগ খান সুজন, দৈনিক আজ কালের খবর পত্রিকার প্রতিনিধি সজিব শিকদার, মানব জমিন পত্রিকার নড়িয়া প্রতিনিধি আলমগীর হোসেন আলম, দৈনিক রুদ্রবার্তার স্টাফ রিপোর্টার মনিরুজ্জামান খোকন, নজরুল ইসলাম, সমির চন্দ্র শীল, শাহাদাত হোসেন হিরো, আঃ জলিল মাদবর, রিয়াদ, শাকিল আহম্মেদ, বারেক ভূইয়া, পাবেল শিকদার প্রমূখ উপস্থিত ছিলেন। মোট ২৭ (সাতাশ) জনকে সদস্য করে ২৯ (ঊনত্রিশ) সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়।



শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: