facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২০ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

লভ্যাংশ নির্ধারণী সভা ডেকেছে ২০ কোম্পানি


১৮ অক্টোবর ২০১৭ বুধবার, ০৩:৩৮  পিএম

শেয়ার বিজনেস24.কম


লভ্যাংশ নির্ধারণী সভা ডেকেছে ২০ কোম্পানি

 

পরিচালনা পর্ষদ সভা ডেকেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ২০ কোম্পানি। সভায় চলতি বছরে ৩০ সেপ্টেম্বর শেষ হওয়া তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে লভ্যাংশ ঘোষণা করার সম্ভাবনা রয়েছে।

একই দিন গ্রামীণফোনের পর্ষদ সভা দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

এদিকে সিটি জেনারেল ইন্স্যুরেন্সের পরিচালনা পর্ষদ সভা আগামী ২২ অক্টোবর বেলা সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় চলতি বছরের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করবে।

বিকন ফার্মা লিমিটেডের বোর্ড সভাও আগামী ২২ অক্টোবর বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় চলতি বছরের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

ভ্যানগার্ড এএমএল রূপালী ব্যাংক ব্যালান্সড ফান্ড ট্রাস্টি সভা আগামী ২৩ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় চলতি বছরের ৩০ সেপ্টেম্বর শেষ হওয়া তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

রিলায়েন্স ইন্স্যুরেন্সের বোর্ড সভা আগামী ২৩ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় চলতি বছরের ৩০ সেপ্টেম্বর শেষ হওয়া তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

আইসিবি ইসলামিক ব্যাংকের পরিচালনা পর্ষদের সভা আগামী ২৩ অক্টোবর দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় চলতি বছরের ৩০ সেপ্টেম্বর শেষ হওয়া তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

জিবিবি পাওয়ার লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা ২৪ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় চলতি বছরের ৩০ জুন সমাপ্ত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

জেমিনি সি ফুডের বোর্ড সভা ২৫ অক্টোবর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন শেষ হওয়া বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে।

আনলিমা ইয়ার্ন লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা ২৫ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে বলে।

ফু-ওয়াং সিরামিক লিমিটেডের বোর্ড সভা ২৫ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৭ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

আনোয়ার গ্যালভানাইজিংয়ের বোর্ড সভা ২৫ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৭ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

এশিয়া ইন্স্যুরেন্সের পর্ষদ সভা আগামী ২৫ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর শেষ হওয়া তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

সায়হাম টেক্সটাইলের পর্ষদ সভা ২৫ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন সমাপ্ত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে।

গ্লোবাল হেভি কেমিক্যালের পর্ষদ সভা ২৬ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন সমাপ্ত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

আজিজ পাইপস লিমিটেডের পর্ষদ সভা আগামী ২৬ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন সমাপ্ত হিসাববছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার করে প্রকাশ করা হবে।

রূপালী লাইফ ইন্স্যুরেন্সে পর্ষদ সভা আগামী ২৬ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর শেষ হওয়া তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

স্ট্যান্ডার্ড সিরামিক লিমিটেডের পর্ষদ সভা ২৮ অক্টোবর সকাল ১১টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

সোনারগাঁও টেক্সটাইলের পর্ষদ সভা ২৮ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে।

মোজাফফর হোসেন স্পিনিং লিমিটেডের পর্ষদ সভা ২৮ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে।

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: