facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৫ এপ্রিল বৃহস্পতিবার, ২০২৪

Walton

লভ্যাংশ দেয়নি ৪ কোম্পানি


২৪ নভেম্বর ২০১৭ শুক্রবার, ০৯:৩০  পিএম

শেয়ার বিজনেস24.কম


লভ্যাংশ দেয়নি ৪ কোম্পানি

সপ্তাহজুড়ে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ সংক্রান্ত পর্ষদ সভা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬টি কোম্পানি। এর মধ্যে ৪টিতেই বিনিয়োগকারীদের জন্য কোনো লভ্যাংশ ঘোষণা করেনি।

কোম্পানি ও ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হল-ঢাকা ডায়িং অ্যান্ড ম্যানুফ্যাকচারিং, বাংলাদেশ ওয়েল্ডিং ইলেক্ট্রোড, ইউনাইটেড এয়ারওয়েজ, ইনফরমেশন সার্ভিস নেটওয়ার্ক, ফ্যামেলি টেক্স এবং বাটা সু লিমিটেড।

ঢাকা ডায়িং অ্যান্ড ম্যানুফ্যাকচারিং: ৩০ জুন ২০১৭ সমাপ্ত হিসাব বছরে ঢাকা ডায়িং অ্যান্ড ম্যানুফ্যাকচারিং লিমিটেডের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য কোনো লভ্যাংশ ঘোষণা করেনি। এ সময় কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩ টাকা ৯৬ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৫ টাকা ৩২ পয়সা।

বাংলাদেশ ওয়েল্ডিং ইলেক্ট্রোড: ৩০ জুন ২০১৭ সমাপ্ত হিসাব বছরে বাংলাদেশ ওয়েল্ডিং ইলেক্ট্রোড লিমিটেডের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য কোনো লভ্যাংশ ঘোষণা করেনি। এ সময় কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৯৫ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১২ টাকা ০৪ পয়সা।

ইউনাইটেড এয়ারওয়েজ: ৩০ জুন ২০১৭ সমাপ্ত হিসাব বছরে ইউনাইটেড এয়ারওয়েজ লিমিটেডের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য কোনো লভ্যাংশ ঘোষণা করেনি। এ সময় কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৬৬ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৮ টাকা ৭৫ পয়সা।

ইনফরমেশন সার্ভিস নেটওয়ার্ক: ৩০ জুন ২০১৭ সমাপ্ত হিসাব বছরে ইনফরমেশন সার্ভিস নেটওয়ার্ক লিমিটেডের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য কোনো লভ্যাংশ ঘোষণা করেনি। এ সময় কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৫২ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৪ টাকা ২০ পয়সা।

ফ্যামেলি টেক্স: ৩০ জুন ২০১৭ সমাপ্ত হিসাব বছরে ফ্যামেলি টেক্স লিমিটেডের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। এ সময় কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০৪ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১২ টাকা ৯৮ পয়সা।

বাটা’সু লিমিটেড: তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ২৩০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে বাটা’সুর পরিচালনা পর্ষদ। এ সময় কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫৬ টাকা ৭১ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩০৬ টাকা ১৯ পয়সা।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: