facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৩ এপ্রিল মঙ্গলবার, ২০২৪

Walton

লভ্যাংশ দেবে না তিন কোম্পানি


২৬ নভেম্বর ২০১৭ রবিবার, ০১:৪৩  পিএম

শেয়ার বিজনেস24.কম


লভ্যাংশ দেবে না তিন কোম্পানি

 

বঙ্গজ, তাল্লু স্পিনিং ও মিথুন নিটিং ৩০ জুন ২০১৭ সমাপ্ত হিসাব বছরের বার্ষিক প্রতিবেদন প্রকাশ করে কোনো লভ্যাংশ সুপারিশ করেনি।

 ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

 বঙ্গজ: সর্বশেষ হিসাব বছরের জন্য কোনো লভ্যাংশ সুপারিশ করে নি বঙ্গজ লিমিটেডের পরিচালনা পর্ষদ। গেল হিসাব বছরে প্রতিষ্ঠানটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৬২ পয়সা। ৩০ জুন এর শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়ায় ২২ টাকা ১৩ পয়সায়।

নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও অন্যান্য এজেন্ডা অনুমোদনের জন্য ৩০ ডিসেম্বর বেলা ১১টায় চুয়াডাঙ্গায় কারখানা প্রাঙ্গণে বার্ষিক সাধারণ সভা (এজিএম) আয়োজন করবে কোম্পানিটি। রেকর্ড ডেট ১৪ ডিসেম্বর।

তাল্লু স্পিনিং: লোকসানের কারণে গেল হিসাব বছরের জন্য কোনো লভ্যাংশ সুপারিশ করে নি তাল্লু স্পিনিং মিলস লিমিটেডের পরিচালনা পর্ষদ। সমাপ্ত হিসাব বছরে প্রতিষ্ঠানটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১ টাকা ১২ পয়সা, যেখানে আগের বছর লোকসান ছিল ৬১ পয়সা। ৩০ জুন এর এনএভিপিএস দাঁড়ায় ১৩ টাকা ১০ পয়সায়। ৩০ ডিসেম্বর বেলা পৌনে ১২টায় চুয়াডাঙ্গার কারখানা প্রাঙ্গণে এজিএম আয়োজন করবে কোম্পানিটি। রেকর্ড ডেট ১৪ ডিসেম্বর।

মিথুন নিটিং: লোকসানের কারণে গেল হিসাব বছরের জন্য কোনো লভ্যাংশ পাবেন না মিথুন নিটিং অ্যান্ড ডায়িং লিমিটেডের শেয়ারহোল্ডাররা। সর্বশেষ হিসাব বছরে কোম্পানিটির লোকসান হয়েছে ১ টাকা ৮৪ পয়সা। ৩০ জুন কোম্পানির এনএভিপিএস দাঁড়ায় ২১ টাকা ৯৯ পয়সায়।

৩০ ডিসেম্বর দুপুর সোয়া ১২টায় চুয়াডাঙ্গায় কারখানা প্রাঙ্গণে এজিএম আয়োজন করবে কোম্পানিটি। রেকর্ড ডেট ১৪ ডিসেম্বর।

এদিকে সমাপ্ত হিসাব বছরের জন্য কোনো লভ্যাংশ সুপারিশ না করায় স্টক এক্সচেঞ্জে ‘এ’ থেকে ‘জেড’ ক্যাটাগরিতে নেমে গেছে মিথুন নিটিং। আজ সোমবার থেকে ‘জেড’ ক্যাটাগরিতে শেয়ার লেনদেন করবে প্রতিষ্ঠানটি।

ক্যাটাগরি পরিবর্তনের কারণে এ কোম্পানির শেয়ারের বিপরীতে কোনো মার্জিন ঋণ সুবিধা পাবেন না বিনিয়োগকারীরা।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

শেয়ারবাজার -এর সর্বশেষ