facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪

Walton

ময়মনসিংহে ব্রহ্মপুত্র নদে নৌকা বাইচ প্রতিযোগিতা


১৫ সেপ্টেম্বর ২০১৭ শুক্রবার, ০৭:৩৪  পিএম

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে:

শেয়ার বিজনেস24.কম


ময়মনসিংহে ব্রহ্মপুত্র নদে নৌকা বাইচ প্রতিযোগিতা

ময়মনসিংহে বিজিবি, ভারতের বিএসএফ এবং বেসামরিক নৌকা বাইচ দলের সমন্বয়ে শিল্পাচার্য জয়নুল উদ্যান সংলগ্ন ব্রহ্মপুত্র নদে আকর্ষনীয় নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বিজিবি সেক্টর সদর দপ্তর, ময়মনসিংহ এর তত্ত্বাবধানে ২৭ বর্ডার গার্ড ব্যটালিয়নের ব্যবস্থাপনায় এই নৌকা বাইচের আয়োজন করা হয়। গত ১০ সেপ্টেম্বর থেকে বিজিবি-বিএসএফ এর মধ্যে ওয়াটার স্পোর্টস রোয়িং ট্রেনিং শুরু হয়। বিএসএফ একজন অফিসার সহ ১৫ সদস্য এতে অংশ নেন। ট্রেনিং শেষে চুড়ান্ত পর্যায়ে শুক্রবার বিকালে নৌকা বাইচ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

হাজার হাজার দর্শনের উপস্থিতিতে নৌকা বাইচ শেষে বিজিবি দল চ্যাম্পিয়ন ও বিএসএফ রানার্স আপ হয়। বেসামরিক নৌকা বাইচ প্রতিযোগিতায় ১ম হয় জামালপুরের ছোট গোয়াতলার ভাই ভাই বাচায় নৌকা দল, ২য় হয় শেরপুরের শাহ জালাল (রহঃ) দল ও ৩য় হয় পীরে কামেল মাওঃ আবদুল হালিম দল।

প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি বিভাগীয় কমিশনার জি এম সালাহ উদ্দিন, উপস্থিত ছিলেন, ব্রিগেডিয়ার মোঃ জাহিদ হাসান, এনডিসি, পিএসসি, জেলা প্রশাসক খলিলুর রহমান, রিজিয়ন কমান্ডার সরাইল রিজিয়ন কর্ণেল কাজী অনিরুদ্ধ, বিজিবিএম সেক্টর কমান্ডার, বিজিবি, ময়মনসিংহ, মহাপরিচালক, বর্ডার গার্ড বাংলাাদেশ এর পক্ষে লেঃ কর্ণেল মোঃ নজরুল ইসলাম, পিবিজিএম, এবং লেঃ কর্ণেল আনিছুর রহমান, অধিনায়ক ২৭ বর্ডার গার্ড ব্যাটালিয়ন প্রমুখ।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

গ্রামবাংলা -এর সর্বশেষ