facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৯ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

ফেসবুক আসক্তিই কাল হলো স্কুলছাত্রের


০৪ এপ্রিল ২০১৭ মঙ্গলবার, ০৪:৫৯  পিএম

শেয়ার বিজনেস24.কম


ফেসবুক আসক্তিই কাল হলো স্কুলছাত্রের

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের জন্য প্রাণ গেল এক স্কুলছাত্রের। ওই ছাত্র ফেসবুকে আসক্ত হয়ে পড়ালেখায় মনোযোগ হারিয়ে ফেলে। বিদ্যালয় ফাঁকি দিয়েও ফেসবুক ব্যবহারে মগ্ন থাকত সে। এজন্য বাবা কয়েকবার নিষেধও করেন। তাতেও ছেলেকে ফেরানো যায়নি। ভবিষ্যতের কথা চিন্তা করে বাধ্য হয়েই তিনি ছেলেকে বকা দিয়েছে। আর এতেই অভিমান করে ফাঁস লাগিয়ে স্কুলছাত্র ইয়াছিন হোসেন (১২) আত্মহত্যা করে।

মঙ্গলবার সকালে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার কেরোয়া উত্তর কেরোয়া গ্রামের মাঝি বাড়িতে এ ঘটনা ঘটে। ইয়াছিন কেরোয়া সিরাজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র এবং একই এলাকার কৃষক আবদুল মান্নানের ছেলে।

কেরোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান কামাল বলেন, আত্মহত্যার খবর পেয়ে আমি স্কুলছাত্রের বাড়িতে গিয়েছি। ছেলেটি বিদ্যালয় না গিয়ে ফেসবুক ব্যবহার করায় তার বাবা বকুনি দিয়েছে। এজন্য সে অভিমান করে আত্মহত্যা করেছে। ফেসবুক ব্যহার না করতে কয়েকবার নিষেধ করলেও সে শুনেনি বলেও পরিবারের লোকজন আমাকে জানিয়েছে।

এ ব্যাপারে রায়পুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. শরীফ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গেছে। এ বিষয়ে কারো অভিযোগ না থাকায় মানবিক কারণে মরদেহটি দাফন করার অনুমতি দেওয়া হয়েছে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

বিশেষ প্রতিবেদন -এর সর্বশেষ