facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৪ এপ্রিল বুধবার, ২০২৪

Walton

মাকে পিটিয়ে হত্যার পর ছেলের অভিনয়


০৮ মার্চ ২০১৭ বুধবার, ০৭:০৮  পিএম

শেয়ার বিজনেস24.কম


মাকে পিটিয়ে হত্যার পর ছেলের অভিনয়

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মালিগ্রামে জোছনা বেগম (৫৫)নামে এক মাকে হত্যার করেছে তার নিজের পাষণ্ড ছেলে খোকন শেখ (৩৫)। হত্যার পর অভিনয় করা খোকন শেষে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

ঘটনাটি গত ৪ মার্চ সকালে ঘটলেও ৬ মার্চ রাতে খোকন পুলিশের হাতে আটক হওয়ার পর হত্যারহস্য উদঘাটন হয়।

এঘটনায় গৃহবধূর স্বামী খলিল শেখ বাদী হয়ে ঘাতক ছেলে খোকনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন। স্বীকারোক্তিমূলক জবানবন্দির পর তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ভাঙ্গা থানার এসআই সালাউদ্দিন জানান, গত ৪ মার্চ সকালে পারিবারিক কলহের জের ধরে মায়ের সঙ্গে ছেলে খোকনের ঝগড়া হয়। ওই সময় খোকন ক্ষিপ্ত হয়ে মাকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে গা ডাকা দেয়।

দুপুরে নিহতের মেয়ে বন্যা আক্তার স্কুল থেকে বাড়ি এসে তার মায়ের মৃতদেহ পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করে। গ্রামবাসী এসে ওই সময় বাড়িতে অন্য কাউকে না পেয়ে এটাকে স্বাভাবিক মৃত্যু বলে মনে করে।

লোকমুখে মায়ের মৃত্যুর খবর শুনে খোকন বাড়ি এসে কান্নাকাটির অভিনয় করলে তাতে মানুষের কিছুটা সন্দেহ হয়।

পরে মায়ের লাশটি এলাকার কবরস্থানে দাফন না করে পীরের বাড়ি পার্শ্ববর্তী উপজেলার সদরপুর চন্দ্রপাড়া দরবার শরীফ কবরস্থানে দাফন করে।

পরদিন রোববার খোকনের চলাফেরায় মানুষের সন্দেহ আরও বেড়ে যায়। পরে জোছনা বেগমের বোনের ছেলে সোহেল গোপনে পুলিশের কাছে ঘটনাটি জানায়।

পুলিশ ৬ মার্চ সোমবার রাতে খোকনকে বাড়ি থেকে আটক করে। ব্যাপক জিজ্ঞাসাবাদের পর সে পুলিশের কাছে মাকে হত্যায় বিষয়টি জানায়। মঙ্গলবার খোকন আদালতে ১৬৪ ধারায় হত্যার স্বীকারোক্তি দেয়।

ভাঙ্গা থানার ওসি সৈয়দ আব্দুল্লা জানান, ঘাতক খোকনকে আটক করা হয়েছে। সে তার মাকে হত্যার কথা স্বীকার করেছে। হত্যা মামলা দায়ের করে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: