facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৫ এপ্রিল বৃহস্পতিবার, ২০২৪

Walton

মাইক্রোসফটের ফাউন্ডার্স পুরস্কার পেলেন সোনিয়া বশির


০১ নভেম্বর ২০১৭ বুধবার, ০২:৩৫  পিএম

শেয়ার বিজনেস24.কম


মাইক্রোসফটের ফাউন্ডার্স পুরস্কার পেলেন সোনিয়া বশির

সফটওয়্যার ও প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান মাইক্রোসফটের সর্বোচ্চ সম্মানজনক পুরস্কার ‘ফাউন্ডারস অ্যাওয়ার্ড’ পেয়েছেন মাইক্রোসফট বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সোনিয়া বশির কবির। মাইক্রোসফটের কর্মকর্তা-কর্মচারীদের জন্য ফাউন্ডারস অ্যাওয়ার্ড মাইক্রোসফটের সবচেয়ে সম্মানজনক পুরস্কার।

মাই্ক্রোসফট বাংলাদেশ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এ বছর ১ লাখ জনের মধ্যে ১৫ জন ফাউন্ডারস অ্যাওয়ার্ড জিতেছেন। যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত মাইক্রোসফটের বার্ষিক সাধারণ সভায় প্রতিষ্ঠানটির ১০ হাজার উদ্যমী কর্মকর্তা-কর্মচারীর উপস্থিতিতে এশিয়া-প্রশান্ত অঞ্চল থেকে সোনিয়া বশির কবিরকে মনোনীত করে উক্ত পুরস্কার হাতে তুলে দেওয়া হয়।

সুযোগ্য নেতৃত্ব, উদ্ভাবন এবং ব্যবসায় উল্লেখযোগ্য অবদানের ওপর ভিত্তি করে ফাউন্ডারস অ্যাওয়ার্ড দিয়ে থাকে মাইক্রোসফট।

প্লাটিনাম ক্লাব আউটস্ট্যান্ডিং অ্যাচিভার জয়ীদের মধ্য থেকে ফাউন্ডারস অ্যাওয়ার্ডের জন্য নির্বাচন করা হয়। ফাউন্ডারস অ্যাওয়ার্ড জয়ীরা পেয়েছেন বিল গেটসের স্বাক্ষর করা একটি করে রোলেক্স ব্র্যান্ডের ঘড়ি।

মাইক্রোসফটের লক্ষ্য অর্জনের সাফল্যের প্রতিদান স্বরূপ সোনিয়া বশির কবিরকে দি প্লাটিনাম ক্লাব অ্যাওয়ার্ড প্রদান করেন মাইক্রোসটের প্রধান নির্বাহী সত্য নাদেলা। আশানুরূপ অর্জন ছাড়িয়ে যাওয়া এবং নিজেদের কর্তব্য পালনের বাইরে গিয়ে সফলতা অর্জনের জন্য দি প্লাটিনাম ক্লাব অ্যাওয়ার্ড প্রদান করা হয়। বিশ্বব্যাপী মাইক্রোসফটের গুরুত্ব প্রতিষ্ঠিত করা সেরা পারফরমারদের সংগঠনই হচ্ছে এই ক্লাব।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

নারী ও নারী উদ্যোক্তা -এর সর্বশেষ