facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৫ এপ্রিল বৃহস্পতিবার, ২০২৪

Walton

বেস্ট কর্পোরেট অ্যাওয়ার্ডে প্রথম আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক


১০ ডিসেম্বর ২০১৮ সোমবার, ১১:২৮  পিএম

নিজস্ব প্রতিবেদক


বেস্ট কর্পোরেট অ্যাওয়ার্ডে প্রথম আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক

ব্যাংকিং কার্যক্রমে সাফল্যের স্বীকৃতিস্বরূপ পুঁজিবাজারে তালিকাভুক্ত আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড ‘বেস্ট কর্পোরেট অ্যাওয়ার্ড ২০১৭’-এর প্রথম স্থান অর্জন করেছে।

বেসরকারি বাণিজ্যিক ব্যাংক (ইসলামিক অপারেশন) ক্যাটাগরিতে এ পুরস্কার দেয় ইনস্টিটিউট অব কস্ট এ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি)।

সম্প্রতি রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টাল এর বলরুমে আয়োজিত বর্ণাঢ্য অনুষ্ঠানে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, এমপি প্রধান অতিথি হিসেবে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরী -এর নিকট এ পুরস্কার হস্তান্তর করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক ড. এম. খায়রুল হোসেন, আইসিএমএবি’র সভাপতি মোহাম্মদ সেলিম, এফসিএমএ, বেস্ট কর্পোরেট এ্যাওয়ার্ড ইভ্যালুয়েশন কমিটির চেয়ারম্যান জামাল আহমেদ চৌধুরী, এফসিএমএ, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক মোঃ ফজলুল করিম, উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জুবায়ের ওয়াফা, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও সিএফও মোহাম্মদ নাদিম এফসিএ, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ আমিনুল ইসলাম ভূঁইয়া এবং বিভিন্ন ব্যাংক, বীমা ও আর্থিক প্রতিষ্ঠানে শীর্ষ নির্বাহী ও ঊর্ধ্বতন কর্মকর্তারা।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: