facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২০ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

বেক্সিমকো নিয়ে সংসদে বাবলুর বক্তব্য দলীয় নয় : এরশাদ


২৮ জানুয়ারি ২০১৮ রবিবার, ১১:৪৪  এএম

নিজস্ব প্রতিবেদক


বেক্সিমকো নিয়ে সংসদে বাবলুর বক্তব্য দলীয় নয় : এরশাদ

জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ২৩ জানুয়ারিতে সংসদে জিয়াউদ্দিন বাবলু “পয়েন্ট অব অর্ডারে” দাঁড়িয়ে খেলাপী ঋন সংক্রান্ত বিষয়ে বলতে গিয়ে বেক্সিমকো গ্রুপের ঋন পুনঃতফশীল প্রসঙ্গে যে বক্তব্য দিয়েছেন- তা তার একান্ত ব্যক্তিগত মতামত। তাঁর এই অভিমতের সাথে জাতীয় পার্টি দলগতভাবে একমত পোষণ করে না।

এক বিবৃতিতে সাবেক রাষ্ট্রপতি এরশাদ বলেন, বেক্সিমকো গ্রুপ একটি বহুমাত্রিক ব্যবসা প্রতিষ্ঠান। এর রয়েছে ৬০ হাজার কর্মী। এই গ্রুপটি বাংলাদেশের বেসরকারি খাতের উন্নয়নে উল্লেখযোগ্য ভূমিকা রেখে চলেছে।

এই গ্রুপটি যে সকল খাতে বিনিয়োগ করেছে- সে খাতগুলো বাংলাদেশের জিডিপিতে ৭৫ শতাংশ অবদান রাখছে। জাতীয় স্বার্থেই এই ধরণের শিল্প গ্রুপের সুবিধা-অসুবিধা- সকলেরই বিবেচনা করা উচিৎ।

আমরা এটাও অনুধাবন করি যে, বেক্সিমকো গ্রুপের পুন:তফশীলিকৃত ঋণ সুবিধা দেশের প্রচলিত ব্যাংকিং নীতিমালার আওতায় পড়ে- যা বাংলাদেশ ব্যাংকের অনুমোদিত। আমরা বিশ্বাস করি যে, ব্যাংকিং খাতের বর্তমান অবস্থা অর্থ মন্ত্রণালয় এবং সরকারের নিয়ন্ত্রণে আছে। সুতরাং বাবলুর ব্যক্তিগত অভিমত নিয়ে এ বিষয়ে আর কোনো ভুল বোঝাবুঝির অবকাশ থাকবে না।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: