facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৯ মার্চ মঙ্গলবার, ২০২৪

Walton

বিয়েতে রাজী না হওয়ায় কলেজছাত্রীকে খুন


০৯ জুলাই ২০১৭ রবিবার, ০৫:৪৪  এএম

শেয়ার বিজনেস24.কম


বিয়েতে রাজী না হওয়ায় কলেজছাত্রীকে খুন

প্রেম ও বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ব্রাহ্মণবাড়িয়ায় সোনিয়া আক্তার(১৮) নামে এক কলেজছাত্রীকে ছুরিকাঘাত করেছে তানভীর নামে এক বখাটে। শনিবার দুপুরে ঘটনাটি ঘটেছে শহরের পাওয়ার রোডের জে এস ডেন্টাল পয়েন্টে।

আহত সোনিয়া নবীনগর উপজেলার শিবপুর গ্রামের মলাই মিয়ার মেয়ে। সে ব্রাহ্মণবাড়িয়ার চিনাইর বঙ্গবন্ধু শেখ মুজিব কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী। সোনিয়া ডেন্টাল পয়েন্টে চাকরি করে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসাপাতাল সূত্র জানায়, সোনিয়ার অবস্থা গুরুতর। তার হাত ও মুখে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তাকে ঢাকায় আনার পরামর্শ দেওয়া হয়েছে।

পুলিশ জানায়, ঘটনার সঙ্গে জড়িত বখাটে তানভীরকে গ্রেফতারের চেষ্টা চলছে। সোনিয়ার পরিবারের পক্ষ থেকে অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বখাটে তানভীর ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পশ্চিম মেড্ডা পীরবাড়ির মিজানুর রহমানের ছেলে। ঘটনার পর তানভীর পালিয়ে যায়। টিএ রোডে তানভীরের ব্যবসা প্রতিষ্ঠানও বন্ধ রয়েছে।  

হাসপাতালে চিকিৎসাধীন সোনিয়া জানান, কলেজ শেষে তিনি ডেন্টাল পয়েন্টে চাকরি করেন। গত কয়েক মাস ধরে তানভীর তাকে উত্ত্যক্ত করে আসছিল। গত বৃহস্পতিবার রাতে ফোন করে সে বিয়ের প্রস্তাব দেয়। বিষয়টি তানভীরের বাবা-মাকে জানানো হয়। বৃহস্পতিবার সকালে তানভীরের এক বোনের কাছেও তার কথাবার্তার রেকর্ড দেওয়া হয়। এতে ক্ষিপ্ত হয় তানভীর।

এরপর শনিবার দুপুরে তানভীর ডেন্টাল পয়েন্টে গিয়ে জানতে চায় কেন তার বাবা-মায়ের কাছে বিচার দেওয়া হলো? একপর্যায়ে সোনিয়াকে উপর্যুপরি ছুরিকাঘাত করে সে পালিয়ে যায়।

হাসপাতালের চিকিৎসক শাখাওয়াত হোসেন বলেন, মেয়েটির অবস্থা গুরুতর। তার হাত ও মুখে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সদর থানার ওসি মো. নবীন হোসেন বলেন, মেয়েটির বাবা-মায়ের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তানভীরকে গ্রেফতার করতে ইতিমধ্যে বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়েছে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: