facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৫ এপ্রিল বৃহস্পতিবার, ২০২৪

Walton

বিশাল শো-ডাউন দিয়ে মনোনয়ন জমা দিলেন ডা. ইকবাল


১৪ জানুয়ারি ২০১৮ রবিবার, ০৬:৪৭  পিএম

নিজস্ব প্রতিবেদন

শেয়ার বিজনেস24.কম


বিশাল শো-ডাউন দিয়ে মনোনয়ন জমা দিলেন ডা. ইকবাল

বিশাল শো-ডাউনের মাধ্যমে ডিএনসিসি’র মেয়র পদে উপ-নির্বাচনে দলীয় মনোনয়ন জমা দিলেনে আওয়ামী লীগ নেতা ও সাবেক সংসদ সদস্য ডাক্তার এইচ বি এম ইকবাল।

রোববার বিকেলে ধানমন্ডি আওয়ামী লীগের দলীয় কারর্যালয়ে তিনি এ মনোনয়ন জমা দেন। শনিবার দলীয় মনোনয়ন বিক্রির প্রথম দিনে মেয়র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম কিনেছিলেন ডা. ইকবাল।

এদিকে মনোনয়ন জমা দেয়া উপলক্ষে বড় ধরনের শো-ডাউনের আয়োজন করে ডাক্তার ইকবালের কর্মী সমর্থকরা। দুপুর ২টার পর থেকে মানিক মিয়া এভিনিউয়ের রাজধানী স্কুলের সামনে জড়ো হতে থাকে আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। পরে ৩টার দিকে সেখান থেকে শুরু হয় শো-ডাউন। এ সময় কয়েক হাজার নেতাকর্মী হাতে ‘ইকবাল ভাইকে মেয়র পদে দেখতে চাই’ ব্যানার ফেস্টুন নিয়ে শ্লোগান দিতে থাকে। পরে ৪টার দিকে ধানমন্ডির ৩/এ দলীয় কার্যালয়ের সামনে তারা জড়ো হয়। এ সময় স্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো এলাকা।

মনোনয়নপত্র জমা দেয়ার পূর্বে ডা. ইকবাল সংক্ষিপ্ত বক্তৃতায় নেতাকর্মীর উদ্দেশ্যে জানান, নিজের ইচ্ছা থেকেই মনোনয়নপত্র কিনেছিলেন আজ তা জমা দিচ্ছেন। কেন্দ্রীয় নেতারা যাকে যোগ্য মনে করবেন তাকেই দলীয় মনোনয়ন দেবেন। নিজের ব্যাপারেও আশাবাদি। তবে তিনি যদি দলীয় মনোনয়ন না পান তবে দল যাকে যোগ্য মনে করবেন তার হয়ে কাজ করার জন্য তিনি অনুসারীদের বলেন।

পরে তিনি আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপের হাতে দলীয় মনোনয়নপত্র জমা দেন।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: