facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪

Walton

বিএমবিএ-এর সভাপতি ছায়েদুর, সম্পাদক মতিন


২১ ডিসেম্বর ২০১৯ শনিবার, ০৩:০৫  পিএম

নিজস্ব প্রতিবেদক


বিএমবিএ-এর সভাপতি ছায়েদুর, সম্পাদক মতিন

 

বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স এসোসিয়েশনের (বিএমবিএ) ২০২০-২১ সালের মেয়াদে নির্বাচনে সভাপতি হয়েছেন ইবিএল ইনভেস্টমেন্টের পরিচালক ও ইবিএল সিকিউরিটিজের ম্যানেজিং ডিরেক্টর (এমডি) মো. ছায়েদুর রহমান এবং সাধারণ সম্পাদক হলেন বিএমএসএল ইনভেস্টমেন্টের এমডি ও সিইও মো. রিয়াদ মতিন। ২১ ডিসেম্বর শনিবার বিএমবিএ-এর কার্যনির্বাহী সদস্যরা তাদের নির্বাচিত করেন। জানা গেছে, সহ সভাপতি হলেন, সোহেল রহমান এবং মনিরুজ্জামান।

বিএমবিএ’র নির্বাচন করতে হলে সংশ্লিষ্ট কোম্পানির পরিচালনা পর্ষদের অনুমোদন লাগায় অনেকই নির্বাচন করতে আগ্রহী হলেও পর্ষদের অনুমোদন না থাকায় নির্বাচনে অংশ নিতে পারেনি। ফলে যে ১০ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন তারা সবাই বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

নতুন চারমুখ হলেন-আলফা ক্যাপিটাল ম্যানেজম্যান্টের এমডি ও সিইও নুর আহামেদ, সন্ধানী লাইফ ফাইন্যান্সের এমডি ও সিইও মুহাম্মদ নজরুল ইসলাম, বানকো ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টের এমডি ও সিইও মো. হামদুল ইসলাম এবং এএএ ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টের এমডি ও সিইও মো. ওবায়দুর রহমান।

বাকীরা হলেন- ইবিএল ইনভেস্টমেন্টের পরিচালক ও ইবিএল সিকিউরিটিজের ম্যানেজিং ডিরেক্টর (এমডি) মো. ছায়েদুর রহমান,আইডিএলসি ইনভেস্টমেন্টের এমডি মো. মনিরুজ্জামান,এএফসি ক্যাপিটালের সিইও মাহবুব এইচ মজুমদার, বিএমএসএল ইনভেস্টমেন্টের এমডি ও সিইও মো. রিয়াদ মতিন, আইসিবি ক্যাপিটাল ম্যানেজম্যান্টের ভারপ্রাপ্ত সিইও সোহেল রহমান এবং সাউথইস্ট ব্যাংক ক্যাপিটাল সার্ভিসেসের এমডি মো. আবু বকর।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: