facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪

Walton

বর্তমান কমিশনের কার্যক্রমে সন্তুষ্ট রকিবুর রহমান


২০ অক্টোবর ২০২০ মঙ্গলবার, ০২:৪৫  পিএম

নিজস্ব প্রতিবেদক

শেয়ার বিজনেস24.কম


বর্তমান কমিশনের কার্যক্রমে সন্তুষ্ট রকিবুর রহমান

ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) পরিচালক রকিবুর রহমান বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনে (বিএসইসি) বর্তমান কমিশনার অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলামের নেতৃত্বাধীন কমিশনের কার্যক্রমে সন্তুষ্ট হয়ে প্রশংসা করেছেন।

নতুন কমিশন দায়িত্ব নেওয়ার পর অনেক শক্তিশালী হয়েছে উল্লেখ করে রকিবুর রহমান বলেন, এখন কারসাজি করে কেউ পার পাবে না। নতুন কমিশন ভালো ভালো কোম্পানির শেয়ার বাজারে নিয়ে আসছেন। যা বিনিয়োগকারীদের আস্থা বাড়াচ্ছে। একই সঙ্গে বাজার ঘুরে দাঁরিয়েছে।

গত ৬ অক্টোবর ‘বিশ্ব বিনিয়োগকারী সপ্তাহ’ উপলক্ষে ডিএসইর এক অনুষ্ঠানে ডিএসইর এই পরিচালক বলেন, বর্তমান কমিশনের নেতৃত্বে আমি স্বপ্ন বাস্তবায়ন করতে দেখছি। এর আগে বাংলাদেশের শেয়ারবাজারের কোনো স্থায়ী ভিত্তি পায়নি। ৪০ বছর স্বপ্নই দেখেছি যথাযথ কার্যক্রম বাস্তবায়ন করতে দেখিনি। বর্তমান কমিশনের নেতৃত্বে আমি অভিভূত। তাদের প্রতিটি পদক্ষেপ বাজারের জন্য কার্যকর ভূমিকা রাখছে। মাত্র ৪ মাসেই শেয়ারবাজারে অনেক ভূমিকা রেখেছে। যা আগের কোনো কমিশনার পারেনি।

তিনি বলেন, বর্তমান কমিশনের নেতৃত্বে শেয়ারবাজার অনেক দূর যাবে। বাজার একটি শক্ত কাঠামোতে দাঁড়াবে।

গত ৬ জুন নতুন দায়িত্ব নেওয়া শিবলী রুবাইয়াত-উল-ইসলামের কমিশনের প্রশংসা করে তিনি বলেন, শিবলী রুবাইয়াতের নেতৃত্বে একটি শক্তিশালী ও সৎ কমিশন গঠন করা হয়েছে। এই কমিশনের মাধ্যমে শেয়ারবাজার এগিয়ে যাবে বলে তিনি আশা প্রকাশ করেন।

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: