facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৯ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

বন্ধ হলো ৫৫ বছরের টাকাওয়ালা ও কিশোরীর বিয়ে!


১৫ ডিসেম্বর ২০১৭ শুক্রবার, ০১:৪৬  পিএম

শেয়ার বিজনেস24.কম


বন্ধ হলো ৫৫ বছরের টাকাওয়ালা ও কিশোরীর বিয়ে!

৫৫ বছর বয়সীর সঙ্গে ষষ্ঠ শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন করেন দুই পরিবারের অভিভাবকেরা। বিয়ের সব আয়োজনের পর স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপে বন্ধ হয় বিয়ে। বিয়েবাড়ি থেকে বর পালিয়ে যান।

প্রতিবেশীদের অভিযোগ, ‘৫৫ বছরের ওই ব্যক্তি মাছ ব্যবসায়ী, আর্থিকভাবে তিনি সচ্ছল। তাই তার টাকা-পয়সা দেখে কিশোরী মেয়েকে দিচ্ছিল পরিবার।

১৩ ডিসেম্বর বুধবার বরিশালের উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের নারায়ণপুর গ্রামে ঘটনা।

উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের ডহরপাড়া গ্রামের রিনা বেগমের বিয়ে হয় ঝালকাঠি উপজেলার কালিহান্দা গ্রামের রবিউল ইসলামের সঙ্গে। বিয়ের কিছুদিন পরই স্বামী রবিউল দ্বিতীয় বিয়ে করেন।

এক বছর আগে রিনা বেগমের উজিরপুর উপজেলার নারায়ণপুর গ্রামের সুমন মোল্লার সঙ্গে বিয়ে হয়। রিদিকা নারায়ণপুর পল্লী ইউনিয়ন ইনস্টিটিউশনের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। রিনা বেগম ঢাকার মাছ ব্যবসায়ী উজিরপুরের ওটরা ইউনিয়নের ভবানীপুর গ্রামের মুজিবুর রহমান মোল্লার সঙ্গে মেয়ের বিয়ে পাকাপোক্ত করেন। বুধবার দুপুরে বিয়ের দিন ঠিক হয়।

স্থানীয় ইউপি সদস্য শাহিনুর বেগম জানান, তাঁরা উজিরপুর মডেল থানা-পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে কনের বাড়িতে অভিযান চালায়। এ সময় বর মুজিবুর রহমান মোল্লা তাঁর স্বজনদের নিয়ে পালিয়ে যান। উজিরপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) শেখ ফরিদ উদ্দিন জানান, কনের মা রিনা বেগমকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। রিনা বেগম আদালতে নিজের ভুল স্বীকার করে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করেন।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

বিশেষ প্রতিবেদন -এর সর্বশেষ