facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৯ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

ফয়জুরের বাবা-মা আটক


০৫ মার্চ ২০১৮ সোমবার, ০২:৩৬  এএম

শেয়ার বিজনেস24.কম


ফয়জুরের বাবা-মা আটক

বিশিষ্ট লেখক এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলাকারী ফয়জুর রহমান ওরফে শফিকুরের বাবা-মাকে আটক করেছে পুলিশ।

রোববার (৪ মার্চ) রাতে সিলেটের মদিনা মার্কেট এলাকা থেকে তাদের আটক করা হয় বলে নিশ্চিত করেছে পুলিশের একটি নির্ভরযোগ্য সূত্র।

ফয়জুরের বাবা-মাকে আটকের ব্যাপারে পুলিশের পক্ষ থেকে সংবাদমাধ্যকে বিস্তারিত জানানো হবে বলেও নিশ্চিত করেছে সূত্রটি।

এর আগে ফয়জুলের এক মামা, চাচা ও ভাইকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী। শনিবার (৩ মার্চ) রাত থেকে রোববার ভোর পর্যন্ত ফয়জুলের গ্রামের বাড়ি ও সিলেটের বাড়িতে অভিযান চালায় র‍্যাব ও পুলিশ।

হামলার পরপরই বিশ্ববিদ্যালয় সংলগ্ন জালাবাদের কুমারগাঁওয়ের শেখেপাড়ায় ফয়জুরের ভাড়া বাড়িতে অভিযান চালায় পুলিশ। এসময় ফয়জুরের মামা সুনামগঞ্জ জেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক ফজলুর রহমানকে আটক করা হয়েছে। এছাড়া একটি ল্যাপটপও জব্দ করা হয়েছে।

প্রসঙ্গত, শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে এক অনুষ্ঠানে হামলার শিকার হন অধ্যাপক ড. জাফর ইকবাল। সন্ধ্যা ছয়টা ২৭ মিনিটে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওটিতে নিয়ে যাওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ড. জাফর ইকবালকে ঢাকার সিএমএইচে আনা হয়। ৫ সদস্যের মেডিকেল বোর্ডের অধীনে তার চিকিৎসা চলছে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: