facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২০ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

প্রেমিকের ফোনেই বিমানে চিৎকার, কারাগারে সাদিয়া


০৫ মার্চ ২০১৮ সোমবার, ০২:২৮  এএম

শেয়ার বিজনেস24.কম


প্রেমিকের ফোনেই বিমানে চিৎকার, কারাগারে সাদিয়া

যশোরে একটি বিমান ইঞ্জিন উড্ডয়নের জন্য চালু করা হয়। এসময় চিৎকার করে বিমান থেকে নেমে আসা তরুণীকে প্রেমিকসহ কারাগারে পাঠানো হয়েছে।

রোববার (৪ মার্চ) বিকেলে তরুণী সাদিয়া সুলতানা ও তার প্রেমিক রায়হান হোসেনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

শনিবার (৩ মার্চ) যশোর বিমানবন্দরের ঘটনা। ইউএস-বাংলা এয়ারলাইনসের বিমানটি ইঞ্জিন উড্ডয়নের জন্য চালু করা হয়। এসময় এক তরুণী যাত্রী চিৎকার করে ওঠেন। বলতে থাকেন_ ‘আমি নামব, আমাকে নামিয়ে দাও’। তরুণীর অস্বাভাবিক আচরণে যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এসময় দরজা খুলে মেয়েটিকে নামিয়ে দেওয়া হয়।

তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকসহ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হানিফ, দলের কেন্দ্রীয় নেতা জাহাঙ্গীর কবির আরো কয়েকজন গুরুত্বপূর্ণ ব্যক্তি উড়োজাহাজটির যাত্রী ছিলেন। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার খুলনার জনসভায় যোগ দিয়েছিলেন। সভা শেষে তারা ঢাকায় ফিরছিলেন।

জিজ্ঞাসাবাদের জন্য ওই তরুণীকে আটক করা হয়। ঘটনার পর উড়োজাহাজটির নিরাপত্তা পুনরায় নিশ্চিত করা হয়। আধা ঘণ্টা পর উড়োজাহাজটি বিমানবন্দর ছেড়ে যায়। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যায়।

সাদিয়া যশোরের বাঘারপাড়া উপজেলার দুর্গাপুর গ্রামের রুহুল আমিনের মেয়ে। সন্দেহ হওয়ায় পুলিশ ওই তরুণীকে আটক করে বিমানবন্দরের একটি কক্ষে নিয়ে জিজ্ঞাসাবাদ করে। পরে নিরাপত্তাজনিত কারণে উড়োজাহাজটিতে নতুন করে তল্লাশি করা হয়। রাত আটটার দিকে (শনিবার) উড়োজাহাজটি ঢাকার উদ্দেশে ছেড়ে যায়।

যশোর কোতোয়ালি থানার ওসি আজমল হুদা বলেন, ‘ইঞ্জিন চালুর পরপরই মেয়েটি চিৎকার করে ওঠেন তাকে নামিয়ে দেয়ার জন্য। তিনি অসুস্থ বলে দাবি করলেও পরে জানা যায় তার প্রেমিক বিমানবন্দর এলাকায় অবস্থান করছে এবং তাকে ফোন করে। ফোন পেয়েই তিনি চিৎকার করে ওঠেন। তখন তাকে নামিয়ে দেয়া হয়। পরে তাদের দুইজনকে আটক করে থানায় আনা হয়। রোববার দুপুরে তাদের ৫৪ ধারায় যশোর সদর আমলী আদালতে নেয়া হলে বিচারক কারাগারে প্রেরণ করা হয়।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: