facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪

Walton

প্রেমিকার অনশনের পর বিয়েতে রাজী প্রেমিক!


২৯ এপ্রিল ২০১৭ শনিবার, ০৭:৫৯  পিএম

শেয়ার বিজনেস24.কম


প্রেমিকার অনশনের পর বিয়েতে রাজী প্রেমিক!

নাটোরের নলডাঙ্গা উপজেলায় প্রেমিকের বাড়িতে ৮ দিন ধরে অনশনের পর তরুণীকে বিয়ে করতে রাজী হয়েছেন এক যুবক।  পরে মেয়েটিকে তার স্বজনেরা বাড়িতে ফিরিয়ে নিয়ে গেছেন।

শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে বলে জানান স্থানীয় ব্রহ্মপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান।

এলাকাবাসী জানায়, দেড় বছর আগে নলডাঙ্গা উপজেলার একজন স্বাস্থ্য সহকারী বিয়ের পাত্রী দেখার জন্য রাজশাহীর বাগমারা উপজেলায় যান। সেখানে দেখাশোনার পর উভয়ের অভিভাবকেরা বিয়েতে অসম্মতি জানান। তাই বিয়ে হয় না। তবে ওই দিন পাত্র-পাত্রীর মধ্যে দেখা হয়; পরে তারা নিজেদের মধ্যে যোগাযোগ শুরু করেন। এর সূত্র ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। প্রেমিকা রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে পাস করে বের হওয়ার পর বিয়ের জন্য তাগাদা দিতে থাকলে প্রেমিক তা এড়িয়ে চলেন।

ওই প্রেমিকা বলেন, সম্পর্কের সূত্র ধরে তিনি প্রেমিকের কাছে নাটোরেও এসেছেন। কিন্তু প্রেমিক বিয়ে করতে রাজি হননি। তিনি অন্য আরেকটি মেয়ের সঙ্গে সম্পর্ক তৈরি করে বিয়ে করার চেষ্টা করছিলেন। খবর পেয়ে ২১ এপ্রিল তিনি তার প্রেমিকের বাড়িতে গিয়ে বিয়ের দাবি করেন। বিয়ে না করলে তিনি অনশন শুরু করেন। অবশেষে শুক্রবার সন্ধ্যায় দুই পরিবারের অভিভাবক, স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ এলাকার লোকজন সালিস বৈঠকে বসেন। বৈঠক শেষে সিদ্ধান্ত হয়, ১০ দিনের মধ্যে প্রেমিক তাকে বিয়ে করে স্ত্রীর মর্যাদা দিয়ে ঘরে তুলে নেবেন।

এ ব্যাপারে স্থানীয় ব্রহ্মপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান বলেন, ‘এ ঘটনা জানার পর দুই পক্ষের লোকজন নিয়ে আমি ও নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল সেখানে যাই। পরে স্থানীয়দের উপস্থিতিতে ১০ দিনের মধ্যে তাঁদের বিয়ে সম্পন্ন করতে হবে বলে সমঝোতা হয়।’

ওসি মোস্তফা কামাল বলেন, ১০ দিনের মধ্যে প্রেমিক তার প্রেমিকাকে যদি বিয়ে না করেন, তাহলে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

গ্রামবাংলা -এর সর্বশেষ