facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৯ মার্চ মঙ্গলবার, ২০২৪

Walton

প্রাইজবন্ডের ৮৯তম ড্রর ফল


০১ নভেম্বর ২০১৭ বুধবার, ০৪:৩৭  পিএম

শেয়ার বিজনেস24.কম


প্রাইজবন্ডের ৮৯তম ড্রর ফল

বাংলাদেশ প্রাইজবন্ডের ১০০ টাকা মূল্যমানের ৮৯তম ‘ড্র’ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) মো. সেলিম রেজার সভাপতিত্বে ঢাকা বিভাগীয় কমিশনার অফিসের সম্মেলন কক্ষে এ ড্র অনুষ্ঠিত হয়।

৮৯তম ড্র-তে ছয় লাখ টাকার প্রথম পুরস্কার বিজয়ীর নম্বর ০৭৭৩৯০৮ এবং ৩ লাখ ২৫ হাজার টাকার দ্বিতীয় পুরস্কারের নম্বর ০৭৪২০১১। এ ছাড়া ১ লাখ টাকা করে দুটি তৃতীয় পুরস্কারের নম্বর যথাক্রমে ০৭২২৩০৭ ও ০৭৬৭২৯১ এবং ৫০ হাজার টাকার দুটি চতুর্থ পুরস্কারের নম্বর যথাক্রমে ০৪১৫২৭৭ ও ০৮১৫৭১৯।


একক সাধারণ পদ্ধতিতে (প্রতি সিরিজের জন্য একই নম্বর) এ ড্র পরিচালিত হয় এবং বর্তমানে প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের ৪৯টি সিরিজ যথা- কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল এবং খশ এই ড্রর আওতাভুক্ত।

উপরোক্ত সিরিজগুলোর অন্তর্ভুক্ত ৪৬টি সাধারণ সংখ্যা পুরস্কারের যোগ্য বলে ঘোষিত হয়। নিম্নে বর্ণিত সংখ্যার বন্ডগুলো সাধারণভাবে প্রতিটি সিরিজের ক্ষেত্রে পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হবে।

প্রতিটি ১০ হাজার টাকা করে ৪০টি পঞ্চম পুরস্কারের নম্বর হলো : ০০৬৬০৫৭, ০২৮৬৫৬১, ০৪৭২৬৪২, ০৬৩১৬৬৪, ০৭৯১২২৭, ০০৮৩৯৮০, ০৩০১৬৫০, ০৪৭৮০৭৭, ০৬৪১৫৭৫, ০৮৩০৬৩৪, ০০৯৮৩৫৬, ০৩০৯৮৭৮, ০৪৮৭২৯৬, ০৬৪৮২৬৭, ০৮০৬৬৫৫, ০১৪৭৮৫৬, ০৩৫০৮৪৯, ০৫৩৪৮০০, ০৭০৬৫৮২, ০৮০৯৫৩৩, ০১৪৭৮৯৪, ০৪২১৩১৬, ০৫৫২৮৬৪, ০৭১২১২১, ০৮৫৫৬৩৪, ০১৫০২০৭, ০৪৪৮৬৪৫, ০৫৫৭৩৮৪, ০৭৫৫১৬১, ০৯৩৯৫৮৮, ০২২৩৬৯৯, ০৪৫২৬৪৬, ০৬০৪৯৮০, ০৭৭৭১৪৯, ০৯৪৩৭১৫, ০২৪৮০৫২, ০৪৫৪৪৮৭, ০৬১৯০১৪, ০৭৯০৭৭৫ ও ০৯৭৮৩৭৮।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: