facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২০ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

পালিয়েছে দুই জঙ্গি, আস্তানার সন্ধানদাতা আতঙ্কে


১৮ মার্চ ২০১৭ শনিবার, ০৪:১৬  পিএম

শেয়ার বিজনেস24.কম


পালিয়েছে দুই জঙ্গি, আস্তানার সন্ধানদাতা আতঙ্কে

সীতাকুণ্ডে যে পরিবারটির সাহসিকতা আর সচেতনতায় মিলেছে দুটি জঙ্গি আস্তানার সন্ধান, সেই পরিবারটি এখন আতঙ্কে। তারা বলছে, এই আস্তানায় অভিযানের আগেই পালিয়ে গেছে দুই জঙ্গি। তাই উৎকণ্ঠা কাটছে না পরিবারটির। তবে পুলিশ বলেছে, পরিবারটির নিরাপত্তায় সব ধরনের ব্যবস্থা  নেওয়া হয়েছে। এদিকে সীতাকুণ্ডে গ্রেপ্তার হওয়া জঙ্গি দম্পত্তিকে ১২ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

সীতাকুণ্ড পৌরসভার পশ্চিম আমিরাবাদের সাধন কুটির নামে ওই বাড়ির নীচতলায় ৪ মার্চ বাসা ভাড়া নিয়েছিল জঙ্গি দম্পতি জসিম ও আরজিনা। যেখানে গড়ে তোলে আস্তানা আর বিস্ফোরকের মজুদ।

বাসা ভাড়া নেওয়ার সময় দেওয়া জাতীয় পরিচয়পত্রটি যাচাই করতে গিয়েই বেরিয়ে আসে জঙ্গিদের আসল পরিচয়। ধরা পড়ে দুজন। তাদের দেওয়া তথ্যে মিলেছে ছায়ানীড়ে আরেক আস্তানার সন্ধান।
 
পুলিশ বলছে, বাড়ির মালিকের সচেতনতা আর সাহসিকতার জন্যই বড় দুটি জঙ্গি আস্তানার খোঁজ পাওয়া সহজ হয়েছে। তবে এজন্য এখন পরিবারটির প্রতিটি ক্ষণ কাটছে আতঙ্কে। কেননা এ বাসা ভাড়া নেওয়ার সময় আরও দুই জঙ্গি ছিল, যারা ঘটনার আগের রাতে পালিয়ে যায়।  

নিরাপত্তা নিয়ে উদ্বেগের কথা তারা জানিয়েছেন পুলিশকেও। তাই তাদের নিরাপত্তায় ব্যবস্থা নেওয়ার কথা বলছেন পুলিশ কর্মকর্তারা।  

পুলিশের ধারণা, সবার দৃষ্টি এড়াতেই সংখ্যালঘু একজনের মালিকাধীন বাসা ভাড়া নিয়েছিল জঙ্গিরা। আরেকটি আস্তানাও গড়া হয়েছিল সংখ্যালঘু অধ্যুষিত পাড়ার কাছে। তাই এখন সীতাকুণ্ডে এমন আর কোনো আস্তানা আছে কি-না তা খতিয়ে দেখার কথা বলছে পুলিশ।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

বিশেষ প্রতিবেদন -এর সর্বশেষ