facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২০ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

পাঁচ কোম্পানির লভ্যাংশ ঘোষণা


১৯ নভেম্বর ২০১৭ রবিবার, ০১:৩৫  পিএম

শেয়ার বিজনেস24.কম


পাঁচ কোম্পানির লভ্যাংশ ঘোষণা

৩০ জুন সমাপ্ত ২০১৭ হিসাব বছরের বার্ষিক ফলাফল প্রকাশ করেছে ফ্যামিলিটেক্স, আইএসএন, ইউনাইটেড এয়ার, বিডি ওয়েল্ডিং ও ঢাকা ডায়িং। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ফ্যামিলিটেক্স: সর্বশেষ হিসাব বছরের জন্য ৫ শতাংশ স্টক লভ্যাংশ সুপারিশ করেছে ফ্যামিলিটেক্স (বিডি) লিমিটেডের পরিচালনা পর্ষদ। গেল হিসাব বছরে প্রতিষ্ঠানটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৪ পয়সা। ৩০ জুন এর শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়ায় ১২ টাকা ৯৮ পয়সায়।
নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন, লভ্যাংশ ও অন্যান্য এজেন্ডা অনুমোদনের জন্য ২৮ ডিসেম্বর সকাল সাড়ে ১০টায় চট্টগ্রামের এয়ারপোর্ট রোডের রেশমি কমিউনিটি সেন্টারে বার্ষিক সাধারণ সভা (এজিএম) আয়োজন করবে কোম্পানিটি। রেকর্ড ডেট ১০ ডিসেম্বর।

আইএসএন: লোকসানের কারণে গেল হিসাব বছরের জন্য কোনো লভ্যাংশ সুপারিশ করে নি ইনফরমেশন সার্ভিসেস নেটওয়ার্ক লিমিটেডের পরিচালনা পর্ষদ। সমাপ্ত হিসাব বছরে প্রতিষ্ঠানটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৫২ পয়সা, যেখানে আগের বছর লোকসান ছিল ৬৩ পয়সা। ৩০ জুন এর এনএভিপিএস দাঁড়ায় ১৪ টাকা ২০ পয়সায়। ৩১ ডিসেম্বর বেলা ১১টায় রাজধানীর ইস্কাটনে অবস্থিত বাংলাদেশ ইন্সটিটিউট অব এডমিনিস্ট্রেশনস অ্যান্ড ম্যানেজমেন্ট (বিআইএএম) ফাউন্ডেশনে এজিএম আয়োজন করবে কোম্পানিটি। রেকর্ড ডেট ৭ ডিসেম্বর।

ইউনাইটেড এয়ার: লোকসানের কারণে গেল হিসাব বছরের জন্য কোনো লভ্যাংশ পাবেন না ইউনাইটেড এয়ারওয়েজ (বিডি) লিমিটেডের শেয়ারহোল্ডাররা। সর্বশেষ হিসাব বছরে কোম্পানিটির লোকসান হয়েছে ১ টাকা ৬৬ পয়সা। ৩০ জুন কোম্পানির এনএভিপিএস দাঁড়ায় ৮ টাকা ৭৫ পয়সায়। এজিএমের তারিখ, সময় ও স্থান এবং রেকর্ড ডেট পরে জানিয়ে দেয়া হবে।

বিডি ওয়েল্ডিং: সমাপ্ত হিসাব বছরে কোনো লভ্যাংশ সুপারিশ করে নি বাংলাদেশ ওয়েল্ডিং ইলেক্ট্রোডস লিমিটেডের পরিচালনা পর্ষদ। গেল হিসাব বছরে প্রতিষ্ঠানটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৯৫ পয়সা, যেখানে আগের হিসাব বছরে লোকসান ছিল ৩ টাকা ১৩ পয়সা। ৩০ জুন এর এনএভিপিএস দাঁড়ায় ১২ টাকা ৪ পয়সায়। ২৭ ডিসেম্বর সকাল সাড়ে ১০টায় রাজধানীর মিরপুরে অবস্থিত শহীদ কমিশনার সায়েদুর রহমান নিউটন কমিউনিটি সেন্টারে এজিএম আয়োজন করবে কোম্পানিটি। রেকর্ড ডেট ৭ ডিসেম্বর।

ঢাকা ডায়িং: সমাপ্ত হিসাব বছরে কোনো লভ্যাংশ পাবেন না দ্য ঢাকা ডায়িং অ্যান্ড ম্যানুফ্যাকচারিং কোম্পানি লিমিটেডের শেয়ারহোল্ডাররা। সর্বশেষ হিসাব বছরে প্রতিষ্ঠানটির লোকসান হয়েছে ৩ টাকা ৯৬ পয়সা, যেখানে আগের বছর লোকসান ছিল ৩ টাকা ৩৬ পয়সা। ৩০ জুন এর এনএভিপিএস দাঁড়ায় ১৫ টাকা ৩২ পয়সায়। ২৯ ডিসেম্বর বেলা ১১টায় গাজীপুরের কারখানা প্রাঙ্গণে এজিএম আয়োজন করবে কোম্পানিটি। রেকর্ড ডেট ৭ ডিসেম্বর।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: