facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪

Walton

পর্ষদ সভার তারিখ জানালো আরো ২২ কোম্পানি


১৮ অক্টোবর ২০২০ রবিবার, ০৬:৪৬  পিএম

নিজস্ব প্রতিবেদক

শেয়ার বিজনেস24.কম


পর্ষদ সভার তারিখ জানালো আরো ২২ কোম্পানি

লভ্যাংশ এবং প্রান্তিক প্রতিবেদন প্রকাশ সংক্রান্ত পরিচালনা পর্ষদ সভার তারিখ জানিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ২২ কোম্পানি। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর মধ্যে জেএমআই সিরিঞ্জের ২৭ অক্টোবর বিকাল ৪টায়, আইটি কনসালটেন্টসের ২৯ অক্টোবর বিকাল সাড়ে ৩টায়, রেনেটার ২৬ অক্টোবর বিকাল ২.৩০টায়, আনলিমা ইয়ার্নের ২৭ অক্টোবর বিকাল সাড়ে ৩টায়, আরএসআরএম স্টিলের ২৭ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৬টায়, এডিএন টেলিকমের ২৭ অক্টোবর বিকাল ৪টায়, স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্সের ২৭ অক্টোবর বিকাল সাড়ে ৩টায়, লিনডে বিডির ২২ অক্টোবর বিকাল সাড়ে ৩টায়, হাইডেলবার্গ সিমেন্টের ২২ অক্টোবর বিকাল ২.৪৫টায়, বাটা সু’র ২২ অক্টোবর বিকাল ২.৩৫টায়, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ২১ অক্টোবর বিকাল সাড়ে ৩টায়, মার্কেন্টাইল ইন্স্যুরেন্সের ২১ অক্টোবর বিকাল সাড়ে ৩টায়, গ্লোবাল হেভি কেমিক্যালের ২৯ অক্টোবর বিকাল ৩টায়, ড্যাফোডিল কম্পিউটার্সের ২৮ অক্টোবর বিকাল সাড়ে ৩টায়, সান লাইফের ২৮ অক্টোবর বিকাল ৪টায়, লংকাবাংলা ফাইন্যান্সের ২৫ অক্টোবর বিকাল ৩টায়, বেঙ্গল উইন্ডসোরের ২৭ অক্টোবর বিকাল সাড়ে ৪টায়, মেট্রো স্পিনিংয়ের ২৭ অক্টোবর বিকাল ৪টায়, ম্যাকসন্স স্পিনিংয়ের ২৭ অক্টোবর বিকাল ৩টায়, সাভার রিফ্রাক্টরিজের ২৮ অক্টোবর বিকাল ৩টায়, ওয়াইম্যাক্সের ২৭ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় এবং আরএন স্পিনিংয়ের বোর্ড সভা ২৫ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। অনুষ্ঠিত হবে।

কোম্পানিগুলোর মধ্যে জেএমআই সিরিঞ্জ, আইটি কনসালটেন্টস, রেনেটা, আনলিমা ইয়ার্ন, আরএসআরএম স্টিল, এডিএন টেলিকম, আরএন স্পিনিং, ওয়াইম্যাক্স, সাভার রিফ্রাক্টরিজ, ম্যাকসন্স স্পিনিং, মেট্রো স্পিনিং, বেঙ্গল উইন্সডোর, ড্যাফোডিল কম্পিউটার্স ও গ্লোবাল হেভি কেমিক্যালের বোর্ড সভা সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

আর স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স, লিনডে বিডি, হাইডেলবার্গ সিমেন্ট, বাটা সু, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, মার্কেন্টাইল ইন্স্যুরেন্স, লংকাবাংলা ফাইন্যান্স ও সানলাইফের বোর্ড সভা ৯ মাসের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: