facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২০ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

নিহত ২৬ বাংলাদেশির ১৫ লাশ শনাক্ত


১৮ মার্চ ২০১৮ রবিবার, ০২:১৭  এএম

স্টাফ করেসপন্ডেন্ট

শেয়ার বিজনেস24.কম


নিহত ২৬ বাংলাদেশির ১৫ লাশ শনাক্ত

নেপালের কাঠমান্ডুতে ইউএস বাংলা এয়ারলাইন্সের বিমান বিধ্বস্তে নিহত ২৬ বাংলাদেশির ১৫ লাশ শনাক্ত হয়েছে। বাকি ১১ জনের লাশ এখনো শনাক্ত করা যায়নি।

শনিবার (১৭ মার্চ) বিকেলে কাঠমান্ডুতে ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের প্রধান সোহেল মাহমুদ এ তথ্য জানান। এসময় নিহতদের স্বজনরা সেখানে উপস্থিত ছিলেন।

বিমান বিধ্বস্তের ঘটনায় নিহতদের মধ্যে এখন পর্যন্ত ২৫ জনের লাশ শনাক্ত করা হয়েছে। এর মধ্যে ১৫ জন বাংলাদেশি, ৯ জন নেপালি ও একজন চীনের নাগরিক।

তিনি স্বজনদের বলেন, নিহতদের বাংলাদেশি স্বজন যারা এসেছেন তাদের আজই লাশ দেখানোর ব্যবস্থা করা হবে। আগে নেপালি লাশ দেখানোর পর যে ১৫ বাংলাদেশির লাশ শনাক্ত করা হয়েছে তাদের স্বজনদের লাশ দেখানো হবে।

সেখানে শনাক্তদের নাম ঘোষণা করা হয়। শনাক্ত হওয়া ১৫ জনের মধ্যে ১৪ জনের নাম পাওয়া গেছে। এরা হলেন, অনিরুদ্ধ জামান, তানভিন তাহিরা শশী, মো. রাকিবুল হাসান, মো. রফিকুজ্জামান, আকতারা বেগম, মো. হাসান ইমাম, তামারা প্রিয়ন্ময়ী, বিলকিস আরা, এস এম মাহমুদুর রহমান, পাইলট আবিদ সুলতান, কো পাইলট পৃথুলা রশিদ, খাজা সাইফুল্লাহ।

গত সোমবার (১২ মার্চ) ঢাকা থেকে ছেড়ে যাওয়া ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট বিএস-২১১ নেপালের রাজধানী কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে দুর্ঘটনায় পতিত হয়। ৬৭ যাত্রী ও চার ক্রুসহ দুপুর ২টা ২০ মিনিটে বিমানটি বিমানবন্দরের পাশের একটি ফুটবল মাঠে বিধ্বস্ত হয়। এতে ৫১ যাত্রীর প্রাণহানি ঘটে। বাকিদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতলে ভর্তি করা হয়েছে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: