facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৯ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

নিহত বিলকিস-পিয়াসের খোঁজ নিচ্ছে না কেউ


১৮ মার্চ ২০১৮ রবিবার, ০২:০৫  এএম

স্টাফ করেসপন্ডেন্ট

শেয়ার বিজনেস24.কম


নিহত বিলকিস-পিয়াসের খোঁজ নিচ্ছে না কেউ

বিমান বিধ্বস্তের ঘটনায় নিহত বিলকিস আরা ও পিয়াস রায়ের স্বজনকে খুঁজছে নেপালে বাংলাদেশ দূতাবাস। দূতাবাস বলছে, তাদের দুজনের ব্যাপারে দূতাবাসে এখনও কেউ যোগাযোগ করেননি।

বাংলাদেশ দূতাবাসের পক্ষ থেকে তাদের নাম ও পাসপোর্ট নম্বর সংগ্রহ করা হয়েছে। এছাড়া হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন প্রক্রিয়া সম্পন্নের সময় তাদের ছবিও সংগ্রহ করেছে দূতাবাস।

নেপালে বাংলাদেশ দূতাবাসের হেড অব চ্যান্সেরি আল আলিমুল ইমাম বলেন, সোমবার দুর্ঘটনার পর থেকে এখন পর্যন্ত বিলকিস আরা ও পিয়াস রায়ের স্বজন তাদের খোঁজে নিতে আসেননি। তাই ও দুই যাত্রীর নাম, পাসপোর্ট নম্বর ও ছবি প্রকাশ করে তাদের স্বজনদের যোগাযোগ করার অনুরোধ করছি।

এদিকে সংবাদ সম্মেলনে নেপালে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মাশফি বিনতে শামস আগামী রোববার ঢাকার সিআইডির ডিএনএ ল্যাবে নিহতদের আত্মীয়-স্বজনদের যোগাযোগের জন্য অনুরোধ করেছেন।

গত সোমবার (১২ মার্চ) ঢাকা থেকে ছেড়ে যাওয়া ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট বিএস-২১১ নেপালের রাজধানী কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে দুর্ঘটনায় পতিত হয়। ৬৭ যাত্রী ও চার ক্রুসহ দুপুর ২টা ২০ মিনিটে বিমানটি বিমানবন্দরের পাশের একটি ফুটবল মাঠে বিধ্বস্ত হয়। এতে ৫১ যাত্রীর প্রাণহানি ঘটে। বাকিদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতলে ভর্তি করা হয়েছে।

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: