facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪

Walton

নির্বাচন নিয়ে আলোচনার প্রস্তাব দিলেন হাসানুল হক ইনু


০৪ নভেম্বর ২০১৭ শনিবার, ০২:৫৪  পিএম

শেয়ার বিজনেস24.কম


নির্বাচন নিয়ে আলোচনার প্রস্তাব দিলেন হাসানুল হক ইনু

নির্বাচন নিয়ে আলোচনায় বসার আগে রাজাকার, জঙ্গি ও ‘তেঁতুল হুজুরদের’ ত্যাগ করতে হবে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

আজ শনিবার বেলা ১১টার দিকে কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) একাংশের সভাপতি।

হাসানুল হক ইনু বলেন, ‘নির্বাচন নিয়ে বিতর্কের অবসান হওয়া যেমন দরকার, তেমনই রাজাকার, জঙ্গি ও যুদ্ধাপরাধী বিতর্কেরও অবসান হওয়া দরকার। গণতন্ত্র বিষয় নিয়ে যাঁরা আলোচনা করতে চান, তাঁরা রাজাকার, জঙ্গি ও তেঁতুল হুজুরদের ত্যাগ করে আলোচনায় আসুন। গণতন্ত্র, নির্বাচন নিয়ে আলোচনা হবে, তবে রাজাকার-জঙ্গি এবং তাদের দোসর বিএনপি ও খালেদা জিয়ার সঙ্গে নয়।’

তথ্যমন্ত্রী আরো বলেন, ‘নির্বাচনকে মহাজোট সরকার ভয় পায় এ কথা সঠিক নয়। কারণ এদের ভালোভাবে বিজয়ের নজির রয়েছে। জনগণ যত দিন চাইবে তত দিন বর্তমান সরকার দেশ পরিচালনার দায়িত্বে থাকবে। এ সব ব্যাপারে হুমকি-ধমকি দিয়ে লাভ নেই। ভবিষ্যতে গণজোয়ার সৃষ্টি হবে, নাকি বিএনপির রাজনীতি থেকে সম্পূর্ণ বিদায় ঘটবে তা সময়ই বলে দেবে।’

বিএনপি মাঠের অবস্থা না বুঝে ভবিষ্যৎ জানার জন্য গণকের আশ্রয় নিয়ে রাজনীতির পথ নকশা তৈরি করবে বলে বলে মন্তব্য করেন ইনু।

এ সময় কুষ্টিয়ার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হাসান হাবিব, জাসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবদুল আলিম স্বপন, কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহমদ আলীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে মন্ত্রীকে গার্ড অব অনার দেওয়া হয়।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

রাজনীতি -এর সর্বশেষ