facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪

Walton

নাটোরে পথে ট্রেন থামিয়ে সিগারেট কিনলেন চালক!


০৬ মার্চ ২০১৭ সোমবার, ০৮:২২  পিএম

শেয়ার বিজনেস24.কম


নাটোরে পথে ট্রেন থামিয়ে সিগারেট কিনলেন চালক!

ট্রেনের ইঞ্জিনের কোনো ক্রটি বা জরুরি কোনো সমস্যা ছিল না। শুধু সিগারেট কিনতে তেলবাহী ট্রেনটি থামিয়ে দিয়েছেন এক দায়িত্বজ্ঞানহীন চালক।

সোমবার সকালে নাটোরের বাগাতিপাড়া উপজেলার মালঞ্চি রেলগেইটে এ ঘটনা ঘটে।

মালঞ্চি রেলগেইটের গেইটম্যানের দায়িত্বে থাকা মকব্বর হোসেন জানান, গেইটম্যান মেহেদী অসুস্থ থাকায় তার স্থলে দায়িত্ব পালন করছিলেন তিনি। সকাল ১০টা থেকে সাড়ে ১০টার দিকে নাটোরের দিক থেকে ছেড়ে আসা তেলবাহী একটি ট্রেন দেখে রেলগেইট বন্ধ করে দেন তিনি। কিন্তু ট্রেনটি গেইটের সামনে এসে হঠাৎ থেমে যায়। এ সময় ওই ট্রেনের ইঞ্জিন থেকে একজন নেমে এসে রেলগেইটের পাশের সিগারেটের দোকান থেকে সিগারেট কিনে আবার উঠে যান। প্রায় তিন মিনিট ট্রেনটি এভাবে দাঁড়িয়ে থাকে। একসময় গেইটের দুই পাশে গাড়ির লম্বা লাইন পড়ে যায়।

রেলগেইটসংলগ্ন রানা অটো ওয়ার্কশপের কর্মচারী প্রত্যক্ষদর্শী রাকিব জানান, পথের মাঝে ট্রেন থামিয়ে সিগারেট কেনার ঘটনা তিনি এই প্রথম দেখলেন। এতে তিনি অবাক হয়েছেন। তিনি বলেন, "দায়িত্বজ্ঞানহীন কাজ করেছেন চালক। " সিগারেট বিক্রেতা মহীদুল বলেন, "ওই লোক (চালক) আমার দোকানে সিগারেট নিতে এসে না পেয়ে ফিরে যান। " পাশের বকুল স্টোরের দোকান মালিক বকুল জানান, একজন লোক ট্রেন থেকে নেমে এসে তার দোকান থেকে ১০টি বেনসন সিগারেট কিনেছেন।  

নাটোরের স্টেশন মাস্টার অশোক চক্রবর্তী বলেন, তেলবাহী ৯৮২ নম্বর ট্রেনটি ১০টা ৫ মিনিটে নাটোর থেকে ছেড়ে যায়। পথের মাঝে এভাবে ট্রেন থামানোর কোনো নিয়ম নেই।  

চালক অযৌক্তিকভাবে পথে ট্রেন থামিয়েছে। বিষয়টি খতিয়ে দেখে দোষীকে রেলওয়ে আইনের আওতায় নেওয়া হবে বলে জানিয়েছেন পাকশীর বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক অসীম কুমার তালুকদার।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

গ্রামবাংলা -এর সর্বশেষ