facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২০ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

ধামরাইয়ে পৌরসভার নারী কর্মী লাঞ্ছিত, উত্তেজনা


১৮ সেপ্টেম্বর ২০১৭ সোমবার, ০১:৩২  পিএম

ধামরাই (ঢাকা) প্রতিনিধি

শেয়ার বিজনেস24.কম


ধামরাইয়ে পৌরসভার নারী কর্মী লাঞ্ছিত, উত্তেজনা

ধামরাই পৌরসভা কর্তৃক বর্জ্য অপসারনের টাকা চাইতে গিয়ে বাজারের এক কাপড় ব্যবসায়ীর হাতে পৌরসভার এক নারী কর্মী লাঞ্ছিত হয়েছে। শুধু তাই নয় দোকানের সাটার আটকিয়ে তাকে ধর্ষণ করার হুমকিও দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন ওই নারী কর্মী। এঘটনাকে কেন্দ্র পৌর এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়েছে।

জানা গেছে, ধামরাই পৌরসভার ফিল্ড এক্সিকিউটিভ তৃষ্ণা আক্তার পৌরসভা কর্তৃক নির্ধারিত বর্জ্য অপসারণের বাৎসরিক টাকা নিতে গত বুধবার ধামরাই বাজারে মোখলেছুর ফেব্রিক্স এন্ড ক্লথ স্টোরে যান। এসময় স্টোরের মালিক হাসিবুর রহমান মুরাদের কাছে টাকা চাইলে হঠাৎ রেগে যান তিনি। এসময় পৌরসভার ওই নারী কর্মীর সাথে তর্ক-বির্তক হয় তার। এক পর্যায়ে কর্মীকে দোকানে আটকিয়ে লাঞ্ছিত ও ধর্ষণের হুুমকি দেয় ওই ব্যাবসায়ী। উপায় না পেয়ে কান্নাজড়িত কন্ঠে বিষয়টি মেয়র গোলাম কবিরকে অবহিত করা হলে পৌরসভার লোকজন এসে নারী কর্মীকে ওই দোকান থেকে উদ্ধার করে। এ ঘটনায় পৌর এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। শনিবারও ছিল ঘটনাটি সকলের মুখে মুখে।

স্থানীয়রা জানিয়েছে, পৌরসভার ধার্য্যকৃত টাকা নিতে এসে এমন ঘটনা সত্যিই দুঃখজনক। তৃষ্ণা আক্তার স্থানীয় সাংবাদিকদের জানান, পৌরসভার বাৎসরিক বর্জ্য অপসারনের টাকা চাওয়াতে ওই দোকান মালিক আমাকে শুধু লাঞ্ছিতই করেনি সাটার আটকিয়ে ধর্ষণ করারও হুমকি দেয়। মেয়র স্যার সময় মত অফিসের লোক না পাঠালে কি হত বলেই কেঁেদ দেন তিনি।তবে লাঞ্ছিত ও ধর্ষণের হুুমকি দেয়ার কথা অস্বীকার করেছেন ব্যবসায়ী হাসিবুর রহমান মুরাদ ।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: