facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৪ এপ্রিল বুধবার, ২০২৪

Walton

ধর্ষণ চেষ্টার বিচার না পেয়ে বাবা-মেয়ের আত্মহত্যা, গ্রেফতার ২


২৯ এপ্রিল ২০১৭ শনিবার, ০৯:৩৬  পিএম

শেয়ার বিজনেস24.কম


ধর্ষণ চেষ্টার বিচার না পেয়ে বাবা-মেয়ের আত্মহত্যা, গ্রেফতার ২

ধর্ষণ চেষ্টার বিচার না পেয়ে ট্রেনের নিচে লাফিয়ে পড়ে বাবা-মেয়ের আত্মহত্যার ঘটনায় গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার গোসিংগা ইউনিয়নের (ইউপি) সদস্য আবুল হোসেন ও তার ছেলে মিথুনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার দুপুর ১২টার দিকে তাদের গ্রেফতার করা হয়।

নিহত হযরত আলীর স্ত্রী হালিমা বেগম জানান, মাস খানেক আগে একই এলাকার ফজলুল হকের ছেলে ফারুক তার শিশু কন্যা আয়েশাকে ধর্ষণের চেষ্টা করে। এ ঘটনায় তিনি বাদী হয়ে শ্রীপুর থানায় লিখিত অভিযোগ করেন। থানার এএসআই বাবুল মিয়া ঘটনাটি তদন্ত করেন। পরে ঘটনাটি ধামাচাপা দিতে স্থানীয় মেম্বার আবুল হোসেন, তার ছেলে মিথুন ও প্রভাবশালীরা দৌড়ঝাপ শুরু করেন। মেয়ে নির্যাতনের বিচার না পাওয়ায় মেয়েকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে তার স্বামী আত্মহত্যা করেছেন।

হালিমা বেগম জানান, গত শুক্রবার বিকেলে ফারুক, বোরহান, হামিদ, ফাইজ উদ্দিন মিস্ত্রি তার মেয়ে আয়েশাকে অপহরণ করার চেষ্টা করে।

এএসআই বাবুল মিয়া অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার জন্য পরামর্শ দেন বলে জানান।

রেলওয়ে পুলিশের এসআই সাইফুল ইসলাম জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় শ্রীপুর থানায় মামলার প্রস্তুতি চলছে।

শনিবার সকাল পৌনে ৯টায় জেলার শ্রীপুর রেল স্টেশনের দক্ষিণ পাশে আউটার সিগন্যালে দেওয়ানগঞ্জগামী তিস্তা এক্সপ্রেস ট্রেনের নিচে লাফ দেন বাবা-মেয়ে। তারা হলেন— গোসিংগা ইউনিয়নের কর্নপুর ছিটপাড়া গ্রামের মৃত মাহাম্মদ আলীর ছেলে হযরত আলী (৪৫) ও তার পালিত কন্যা আয়েশা আক্তার (১০)। রেলওয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: