facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৫ এপ্রিল বৃহস্পতিবার, ২০২৪

Walton

দোহার-নবাবগঞ্জে দখল-চাঁদাবাজি নেই: সালমা ইসলাম


২৩ সেপ্টেম্বর ২০১৭ শনিবার, ০৭:৫৮  পিএম

দোহার (ঢাকা) প্রতিনিধি

শেয়ার বিজনেস24.কম


দোহার-নবাবগঞ্জে দখল-চাঁদাবাজি নেই: সালমা ইসলাম

দোহার-নবাবগঞ্জবাসী আজ অনেক শান্তিতে বসবাস করছে। কোনো হানাহানি বা দখল-চাঁদাবাজি নেই। বিগত দিনে অনেকেই এটি করেছেন। আপনাদের সুখে আমি সুখী। যে কোনো প্রয়োজনে আমাকে ডাকলেই পাবেন। শনিবার দুপুরে ঢাকার দোহার উপজেলায় মিলনায়তনে দুর্গামন্দিরে সরকারি ও ব্যক্তিগত অনুদান প্রদান অনুষ্ঠানে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী ও দোহার-নবাবগঞ্জ আসনের নির্বাচিত এমপি অ্যাডভোকেট সালমা ইসলাম এসব কথা বলেন।

অ্যাডভোকেট সালমা ইসলাম বলেন, সব ভয়ভীতির ঊর্ধ্বে থেকে দুর্গোৎসব পালন করুন। আমি এবং প্রশাসন আপনাদের পাশে আছি। যে কোনো পরিস্থিতিতে শান্তিপূর্ণভাবে সনাতন ধর্মের সবচেয়ে বৃহৎ এ উৎসব পালন হোক- এটিই প্রত্যাশা করি।

তিনি বলেন, বাংলাদেশ ধর্মীয় সম্প্রীতির দেশ। এখানে জাতিগত কোনো সহিংসতা নেই। ধর্ম যার যার রাষ্ট্র সবার- এ নীতিতে অসাম্প্রদায়িক চিন্তা-চেতনার ভিত্তিতে সবাই বসবাস করছি।

এ সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী বলেন, নিরাপত্তার সঙ্গে পূজা সম্পন্ন করতে আইনশৃঙ্খলা বাহিনী যাতে সার্বক্ষণিক আপনাদের পাশে থাকে সে ব্যবস্থা করা হবে। উদ্বেগ-উৎকণ্ঠা নয়, আনন্দঘন পরিবেশে সবাই মিলে উৎসব পালন করুন।
সালমা ইসলাম অনুষ্ঠানে দোহারের ৩৪টি পূজামন্ডপের সভাপতি-সাধারণ সম্পাদকের হাতে সরকারি অর্ধটন চাল ও ব্যক্তিগত তহবিল থেকে ৩ হাজার টাকা করে অনুদান দেন।

অনুষ্ঠানে দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইমরুল হাসানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. হাবিবুল্লাহ মিয়া, আওয়ামী লীগ নেতা সুরুজ আলম, উপজেলা পূজা কমিটির সভাপতি মিহির কান্তি দে, ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন, আমজাদ হোসেন আজাদ, নবাবগঞ্জ উপজেলা জাতীয় পার্টির নেতা মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন দিলু, মোশারফ হোসেন খান, জুয়েল আহমেদ, দোহারের ডা. আলাউদ্দিন আল আজাদ, আব্দুল আলীম প্রমুখ।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: