facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪

Walton

দেশের বাজারে নতুন ফ্যাশন ব্র্যান্ড সারা’র যাত্রা শুরু


১৩ মে ২০১৮ রবিবার, ০২:০৬  পিএম

নিজস্ব প্রতিবেদক


দেশের বাজারে নতুন ফ্যাশন ব্র্যান্ড সারা’র যাত্রা শুরু

এক আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে গত ১২ মে ঢাকার মিরপুরে বাংলাদেশের পোশাক শিল্পের নিজস্ব ব্রান্ড সারা লাইফস্টাইল লিমিটেড তাদের প্রথম শাখা উদ্বোধন করেছে।

সারা বাংলাদেশের রফতানিমুখী পোশাক শিল্পের সাথে প্রত্যক্ষভাবে জড়িত ¯স্লোটেক্স আউটওয়্যার লিমিটেডের একটি সহযোগি প্রতিষ্ঠান। ভিডিও প্রেজেন্টেশন, ফ্যাশন শো, কেক কাটাসহ নানা জমকালো আয়োজন দিয়ে সাজানো এই উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রখ্যাত মিডিয়া ব্যক্তিত্ব আলী জাকের ও সারা জাকেরসহ আরো অনেকে। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সারা লাইফস্টাইল লিমিটেড ও ¯েœাটেক্স আউটওয়্যার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস এম খালেদ, পরিচালক মিস শরীফুন নেসা, পরিচালক মোশাররফ হোসেন, সহকারী পরিচালক মতিউর রহমান, হেড অব ডিজাইনার মিস কাশফীয়া নেহরীনসহ প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

বাংলাদেশের পোশাক শিল্পের সাথে প্রত্যক্ষ ভাবে জড়িত ¯স্লোটেক্স তাদের নিজস্ব ব্র্যান্ড”সারা” প্রতিষ্ঠা করল ’সারা লাইফস্টাইল লিমিটেডের মাধ্যমে। পোষাক খাতে এই ব্র্যান্ডটি বাংলাদেশের পোশাক শিল্পে এক নতনু দার উম্মোচন করে ফ্যাশনে ইতিবাচক ভাবমূতি তুলে ধরাই এর লক্ষ্য।

সামর্থের মধ্যে গুণগত মানের পোশাক ক্রেতার হাতে পৌঁছে দেওয়াই সারা লাইফস্টাইল লিমিটেডে মূল লক্ষ্য। এই আউটলেটটিতে শিশু, নারী, পুরুষ সবার জন্য রয়েছে আকর্ষণীয় বাহারী সব পোশাক। ঈদকে মাথায় রেখে ক্রেতাদের জন্য নিত্য নতুন ডিজাইনের পোশাকের সংগ্রহ রয়েছে এখানে। ঢাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানসহ দেশের বিভিন্ন জেলায় সারা লাইফস্টাইল লিমিটেড অচিরেই তাদের কযেকটি শাখা খুলবে।

সারা লাইফস্টাইল লিমিটেডের ঠিকানা: প্লট নং-১০, মেইন রোড-১, ব্লক-ক, সেকশন-৬, মিরপুর, ঢাকা, (মিরপুর ক্রিকেট স্টেডিয়ামের উল্টো দিকে) সারা লাইফস্টাইল লিমিটেড সম্পর্কে আরো বিস্তারিত জানতে যোগাযোগ, ইয়াসিন আরাফাত, কোর্ডিনেটর, সারা লাইফ স্টাইল লিমিটেড। মোবা. ০১৭১৭২২৬৫২৫।

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: