facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২০ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

দুই কোম্পানির লভ্যাংশ ঘোষণা


২০ নভেম্বর ২০১৮ মঙ্গলবার, ০৩:৪৩  পিএম

নিজস্ব প্রতিবেদক


দুই কোম্পানির লভ্যাংশ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত দুই কোম্পানি লভ্যাংশ ঘোষণা করেছে। কোম্পানিগুলো হল- বাটা সু বাংলাদেশ লিমিটেড এবং কেয়া কসমেটিক্স লিমিটেড।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কেয়া কসমেটিকস

কোম্পানিটি ৩০ জুন, ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ১০ শতাংশ বোনাস লভ্যাংশ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ দশমিক ২১ টাকা। এছাড়া শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৪ দশমিক ০২ টাকা। এ সময়ে কোম্পানির শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ২ দশমিক ০৫ টাকা (নেগেটিভ)।

ঘোষিত লভ্যাংশ বিনিয়োগকারীদের অনুমোদনের জন্য কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৬ জানুয়ারি অনুষ্ঠিত হবে। এজন্য রেকর্ড ডেট ১২ ডিসেম্বর।

বাটা সু লিমিটেড

কোম্পানিটি বিনিয়োগকারীদের জন্য ৩১ ডিসেম্বর ২০১৭ পর্যন্ত সময়ের জন্য ২৪০ শতাংশ অন্তবর্তীকালীন নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। তৃতীয় প্রান্তিক ও সমাপ্ত অর্থবছরের রিটেইন আনিং থেকে এ লভ্যাংশ দিয়েছে কোম্পনির পরিচালনা পর্ষদ। এ সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬১ দশমিক ৫১ টাকা, শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩৫৯ দশমিক ৮৪ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১০ দশমিক ৮১ টাকা (নেগেটিভ)।

এজন্য রেকর্ড ডেট আগামী ১১ ডিসেম্বর।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: